• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রেম করছেন আমব্রিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ আগস্ট ২০১৭, ১৫:১৬
মধ্যরাতে প্রেমিকের সঙ্গে আমব্রিন

দেশীয় শোবিজের তুমুল জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন প্রেম করছেন। তার প্রেমের বিষয়টি এতদিন সবার অজানাই ছিল। কিন্তু গেলো রাতে নিজের ফেসবুকেই প্রেমের ব্যাপারে ইঙ্গিত দেন তিনি। আমব্রিন এখন তার প্রেমিকের সঙ্গে কানাডায় রয়েছেন।

সেখান থেকে রাতে তিনি প্রেমিক তৌসিফ আহসান চৌধুরির একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ওই ছবির ক্যাপশনে লাভ ইমো ছাড়া আর কিছুই ছিল না।

এরপর থেকেই সহকর্মীরা তাকে অভিনন্দন জানাতে থাকেন। তৌসিফ কানাডার টরন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার। তৌসিফের সঙ্গে বন্ধুদের মাধ্যমে প্রথমে পরিচয়টা ঘটে আমব্রিনের। পরিচয় থেকে শুরু হয় প্রণয়। ৬ মাস আগেই তৌসিফের প্রেমে বাঁধা পড়েন আমব্রিন। ধীরে ধীরে এ সম্পর্ক আরো গভীর হয়েছে।

কানাডা থেকে আমব্রিন আরটিভি অনলাইনকে বলেন, দীর্ঘ প্রতীক্ষার পর মনের মানুষ খুঁজে পেলাম। সত্যি তৌসিফ একেবারেই আলাদা। আমার মনের মতো। আমি বাংলাদেশে থাকি, আর সে কানাডায়। এ কারণে মাঝে মাঝে কষ্টবোধ হলেও আমরা কিন্তু অনেক হ্যাপি।

বিয়ে কবে করবেন এখনো সিদ্ধান্ত নেননি সবাই দোয়া করবেন আমাদের এই সম্পর্ক যেন সারা জীবন অটুট থাকে।

মডেলিং, নাটক, উপস্থাপনা সব মাধ্যমেই কাজ করেছেন আমব্রিন। তবে উপস্থাপনায় নিজেকে নিয়ে গেছেন অন্য এক উচ্চতায়। বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) উপস্থাপনা করে ব্যাপক প্রশংসিত হয়েছেন এ গ্লামার গার্ল।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh