• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নায়করাজের আজ দাফন হচ্ছে না (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ২২ আগস্ট ২০১৭, ১৭:১৪

নায়করাজ রাজ্জাকের দাফন পেছানো হয়েছে। মঙ্গলবার বিকেলে গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তার দাফনের কথা ছিল।

কিন্তু মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডা থেকে এখনো দেশে পৌঁছাতে পারেননি। সে কারণেই পিছিয়ে দেয়া হয়েছে প্রয়াত অভিনেতা রাজ্জাকের দাফন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার বাদ আসর গুলশানের আজাদ মসজিদে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। তবে দাফন হবে ছেলে দেশে আসার পরপরই। ধারণা করা হচ্ছে, আজ রাতে অথবা বুধবার ভোরে বাপ্পি দেশে এসে পৌঁছাবেন।

এর আগে সোমবার বিকেলে হঠাৎ অসুস্থ হলে রাজ্জাককে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে প্রথম জানাজা শেষে সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে।

সেখানে ভক্ত-অনুরাগী ও সহকর্মীরা দেশের চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতার প্রতি শ্রদ্ধা জানান।

নায়করাজ রাজ্জাকের জন্ম ১৯৪২ সালে কলকাতায়। ১৯৬৪ সালে ঢাকায় আসেন তিনি। এর পর জড়িয়ে পড়েন চলচ্চিত্রে। দু’একটা সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করার পর ৬৭ সালে মুক্তি পায় নায়ক হিসেবে তার প্রথম ছায়াছবি বেহুলা। সেই থেকে শুরু।

রাজ্জাক অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে—স্লোগান, আমার জন্মভূমি, অতিথি, কে তুমি, স্বপ্ন দিয়ে ঘেরা, প্রিয়তমা, পলাতক, ঝড়ের পাখি, খেলাঘর, চোখের জলে, আলোর মিছিল, অবাক পৃথিবী, ভাইবোন, বাঁদী থেকে বেগম, সাধু শয়তান, অনেক প্রেম অনেক জ্বালা, মায়ার বাঁধন, গুণ্ডা, আগুন, মতিমহল, অমর প্রেম, যাদুর বাঁশী, অগ্নিশিখা, বন্ধু, কাপুরুষ, অশিক্ষিত, সখি তুমি কার, নাগিন, আনারকলি, লাইলী মজনু, লালু ভুলু, স্বাক্ষর, দেবর ভাবী, রাম রহিম জন, আদরের বোন, দরবার, সতীনের সংসার।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh