• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নায়করাজের প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার শ্রদ্ধা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৭, ১৩:২২

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাকের জন্ম কলকাতার টালিগঞ্জে। ক্যারিয়ারের শেষদিকে তিনি কলকাতার বেশ কিছু ছবিতে অভিনয় করেন। বাংলাদেশের এ নায়ক কলকাতার দর্শক ও শিল্পীদের কাছেও ছিলেন খুব প্রিয়। এ কিংবদন্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কলকাতার দুই জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তারা দুজনই ফেসবুকে রাজ্জাকের ছবি পোস্ট করে শ্রদ্ধা জানান।

প্রসেনজিৎ লেখেন, ‘তিনি আমার কাছে বাবার মতো ছিলেন এবং থাকবেন। তার সঙ্গে অসংখ্য ছবিতে কাজ করেছি। তার এ অকাল মৃত্যুতে শুধু বাংলা চলচ্চিত্রই না, আমার হৃদয়েও সৃষ্টি হয়েছে বিশাল শূন্যতার। তার মৃত্যুতে গভীর শোক জানাই। শান্তিতে থাকুন ‘রাজ্জাক সাহেব’।

ঋতুপর্ণা লেখেন, আব্দুর রাজ্জাক স্যারের মৃত্যুর খবরটি শুনে প্রচণ্ড বিমর্ষ হয়ে পড়েছিলাম। অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে এ প্রিয় নায়ককে নিয়ে। আমরা একসঙ্গে ‘বাবা কেন চাকর’সহ আরো অন্যান্য ছবিতে কাজ করেছিলাম। শান্তিতে থাকুন স্যার, এই প্রার্থনা করি।

নায়করাজের সঙ্গে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এর মধ্যে উল্লেখযোগ্য ‘বাবা কেন চাকর’। এটি রাজ্জাক পরিচালিত জনপ্রিয় বাংলাদেশি সিনেমার রিমেক। এতে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন রাজ্জাকের ছেলের ভূমিকায়। আর প্রসেনজিতের সঙ্গে জুটি হয়েছিলেন ঋতুপর্ণা।

সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান নায়করাজ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে নিয়ে শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য
যে কারণে বাংলাদেশের পরিচালক-প্রযোজকের ওপর ক্ষুব্ধ ভারতীয় অভিনেত্রী
X
Fresh