• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নায়ক রাজের মৃত্যুতে চলচ্চিত্র পরিবারে শোকের ছায়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ আগস্ট ২০১৭, ১৯:৪৮

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়ক রাজ রাজ্জাকের মৃত্যুতে চলচ্চিত্র পরিবারের শোকের ছায়া নেমে এসেছে। সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুতে তারকাদের তাৎক্ষণিকভাবে দেয়া ফেসবুক স্ট্যাটাস নিচে দেয়া হলো।

শাকিব খান লিখেছেন, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক স্যার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

চিত্রনায়িকা বুবলী লিখেছেন, স্যার আপনি আমাদের মাঝে ছিলেন, আছেন, থাকবেন .. আল্লাহ আপনাকে বেহেস্ত নসীব করুক.. আমিন ।

চিত্রনায়িকা রত্না লিখেছেন, এটা হতে পারে না আব্বু........ হে আল্লাহ্ তুমি এটা কি করলে???? আমি পারছিনা সহ্য করতে..... আল্লাহ্ আমাকে সহ্য ক্ষমতা দিন.....!

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য সাইমন সাদিক লিখেছেন, আল্লাহ আপনাকে ভালো রাখুন।।।

চিত্রনায়িকা অধরা খান লিখেছেন, RIP নায়ক রাজ-রাজ্জাক স্যার। won't believe it।

অভিনেত্রী শামীমা তুষ্টি লিখেছেন, নায়করাজ রাজ্জাক আর নেই, বাংলাদেশের চলচ্চিত্রের সব থেকে উজ্জ্বল নক্ষত্রের বিদায়।

চলচ্চিত্র শিল্পী সমিতির সেক্রেটারি জায়েদ খান লিখেছেন, নায়ক রাজ আমাদের মাঝে আর নেই....(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নির্মাতা ও উপস্থাপক আজজাম মাসুদ তার ফেসবুকে লেখেন, এ হাসি চির অমলিন হয়ে থাকবে আমাদের মাঝে।। মহা নায়কের প্রস্থানে "প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ" গভীর শোক প্রকাশ করছে।। মহান আল্লাহ তাঁকে জান্নাত নসিব করুন।। শোক সন্তপ্ত পরিবারের প্রতি রইলো গভীর সমবেদনা।।

বিদ্যা সিনহা মিম লিখেছেন, Rest In Peace, nayok raj Rajjak.

ইউনাইটেড হাসপাতালের কর্তৃপক্ষ জানায়, ৫টা ২০ মিনিটে হাসপাতালে আনা হয় রাজ্জাককে। তখন তার পালস পাওয়া যাচ্ছিল না। কর্তব্যরত চিকিৎসকরা অনেক চেষ্টা করেন। ৬টা ১৩ মিনিটের দিকে তাকে মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে রাজ্জাকের বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh