• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হলিউড অভিনেতা জেরি লুইস আর নেই

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ আগস্ট ২০১৭, ১৪:৫৮

বিখ্যাত কৌতুক অভিনেতা জেরি লুইস আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। বিংশ শতাব্দিতে মার্কিন বিনোদনের জগতের খ্যাতনামা ব্যক্তিত্বদের অন্যতম জেরি। কিংবদন্তি এ অভিনেতার মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

জেরি লুইসের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মুখপাত্র ক্যান্ডি কাজাউ। এ অভিনেতার মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ সতীর্থরা। শোবিজের অনেক তারকাই সামাজিক যোগাযোগের মাধ্যমে জানাচ্ছেন জেরির প্রতি শোক ও শ্রদ্ধা।

লুইসের পরিবারের তরফে জানানো হয়েছে, স্বাভাবিকভাবেই মারা গেছেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯১ বছর। লাস ভেগাসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন লুইস।

লুইসের সঙ্গী ছিলেন ডিন মার্টিন। দু’জনে জুটিতে বহু কাজ করেছেন। শিশুসুলভ ভাব ধরে রাখতে পারাই তার কমেডিকে জনগণের মনে প্রতিষ্ঠা দিয়েছে বলে জানিয়েছিলেন লুইস।

২০১৩ সালে নিজের ৮৭ বছর বয়সে শেষবার 'ম্যাক্স রোজ' নামে একটি সিনেমায় অভিনয় করেন তিনি।

লুইস অভিনীত সিনেমাগুলির মধ্যে দ্য বেলবয়, ডোন্ট গিভ আপ দ্য শিপ, সিন্ডারফেলা, দ্য লেডিজ ম্যান, দ্য ডিস অর্ডারলি অর্ডারলি, দ্য কিং অব কমেডি, ফানি বোনস উল্লেখযোগ্য।

জেরি লুইস চলে গেছেন ঠিকই। কিন্তু রেখে গিয়েছেন দারুণ সব কর্ম। তার অভিনয় দেখে নতুন প্রজন্ম শিক্ষা নেবে এমনটাই প্রত্যাশা সবার।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh