• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আর কখনো মিডিয়াতে কাজ করবো না : লামিয়া মিমো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ আগস্ট ২০১৭, ১৭:৩৯

লামিয়া মিমো ব্যাপক সম্ভাবনা নিয়ে মিডিয়াতে পথচলা শুরু করেন। শুরুটা করেছিলেন বেশ জমকালোভাবেই। ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার বিজয়িনী তিনি।

২০০৯ সালে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনের মাধ্যমে তার মিডিয়ায় পদার্পণ। এরপর ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ‘কিং খান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক মিমোর।

পরে অবশ্য ছোট পর্দায় নিয়মিত অভিনয় শুরু করেন তিনি। তবে হঠাৎ করেই রোববার অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন এ গ্লামারগার্ল।

নিজের ফেসবুক স্ট্যাটাসের মিমো লিখেন, শুভ সকাল আমার বন্ধু এবং ভক্তরা। আমি ঘোষণা দিচ্ছি যে আর কখনো মিডিয়াতে কাজ করবো না। ধন্যবাদ আমার সব প্রিয় পরিচালক, প্রযোজক, সহশিল্পীদের। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি আমার সব প্রিয় সাংবাদিকদের যারা আমার সংবাদ উপস্থাপন করেছেন। আমার এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ভালোবাসি সবাইকে।

২০১৬ সালের ১৭ জানুয়ারি লামিয়া মিমো সৈয়দ শাহরিয়ার মারুফ জনকে বিয়ে করেন। এর আগে ২০১৫ সালের ১৩ নভেম্বর দুই পরিবারের সম্মতিতে ঘরোয়া আয়োজনে মিমোর বাগদান হয়।

মিডিয়াতে অল্প সময়ে নিজেকে দারুণ এগিয়ে নিয়েছিলেন মিমো। চলচ্চিত্রে সাফল্য দেখা না পেলেও ছোট পর্দার নিয়মিত মুখ ছিলেন এ মডেল-অভিনেত্রী। কিন্তু হঠাৎ তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন তার রহস্য আপাতত রয়েই গেলো।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh