• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদ পর শাকিবের ‘চালবাজ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ আগস্ট ২০১৭, ১২:০১

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘চালবাজ’ ছবির শুরু হচ্ছে ঈদ-উল-আযহার পর। গেলো ঈদে এ জুটির যৌথ প্রযোজনায় তৈরি ‘নবাব’ ছবিটি ব্যাপক সাড়া ফেলে।

শাকিব খান বলেন, আসছে ৬ সেপ্টেম্বর থেকে শুটিং শুরুর কথা। শুটিংয়ের মাঝে ১২ সেপ্টেম্বর ওমানে যাব, ১৪ সেপ্টেম্বর সেখানে একটি শোতে অংশ নিয়ে রাতেই লন্ডনে ফিরব। এরপর ১৫ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে ফের অংশ নেব।

বাংলাদেশ থেকে কাট-অ্যাকশান এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে পরিচালনা করবেন অনন্য মামুন। কলকাতা থেকে এসকে মুভিজের ব্যানারে পরিচালনায় থাকছেন জয়দীপ মুখার্জি।

এর আগে ২২ জুন লন্ডনে শুটিং হবার কথা থাকলেও কলকাতার টেকনিশিয়ানদের সংগঠন সিনে ফেডারেশন ও প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের দ্বন্দ্বে বন্ধ হয়ে যায় এ ছবির শুটিং। আর সেই দ্বন্দ্ব এখনো না মেটায় ৩ সেপ্টেম্বর থেকে লন্ডনে প্লে মাউন্টে শুরু হবে ‘চালবাজ’র শুটিং। ২৪ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং হবে সেখানে। এরপর বাকি কাজ হবে বাংলাদেশ ও কলকাতায়।

এদিকে শাকিব খান-বিদ্যা সিনহা মিম অভিনীত ‘আমি নেতা হবো’ ছবির শুটিং শুরু হবার কথা ছিল কক্সবাজারে। ১৪ আগস্ট শাকিব খান-মিম সেখানে পৌঁছালেও জঙ্গি হামলার শঙ্কা থাকায় সবার নিরাপত্তার স্বার্থে সেখানকার পুলিশ শুটিং বন্ধ রাখার আহ্বান জানায়। অবশেষে দু’দিন বসে থাকার পর ১২ আগস্ট ঢাকায় ফেরেন শাকিব খান।

আসছে ঈদে শাকিব খান অভিনীত দু’টো ছবি মুক্তি পেতে যাচ্ছে। ‘অহংকার’ ও ‘রংবাজ’ নামে দুটো ছবিতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা বুবলী।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh