• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নার্স চরিত্রে নায়লা নাঈম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ আগস্ট ২০১৭, ১৮:১৫

নায়লা নাঈম। দেশীয় অন্তর্জাল (ইন্টারনেট) অঙ্গনে যার জনপ্রিয়তা উপচে পড়া। আবার খোলামেলা ছবির কারণে তাকে নিয়ে সমালোচনাও কম নেই। তবে এসব ছাপিয়ে মডেলিংয়ে ভালোই চমক দেখাচ্ছেন আলোচিত এই দন্ত চিকিৎসক।

সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা মেলে তার। আর এসব ছাপিয়ে আসছে ঈদে নায়লা নাঈমকে দর্শকরা পাচ্ছেন নতুন আবহে ভিন্ন একটি মাধ্যমে। এবারই প্রথম তিনি অভিনয় করলেন সাত পার্বের একটি বিশেষ ওয়েব সিরিজে। নাটকটি শুধুমাত্র ইন্টারনেট মাধ্যমেই প্রচারিত হবে।

'দ্য লিস্ট' নামের বিশেষ এ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন আর বি প্রীতম। এতে নায়লা অভিনয় করেছেন একটি অত্যাধুনিক হাসপাতালের গ্ল্যামারাস নার্সের চরিত্রে। নায়লা ছাড়াও এতে অভিনয় করেছেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় টিভি মুখ তৌসিফ এবং তামিম মৃধা। আরো আছেন চিত্রনায়িকা তমা মির্জা।

নায়লা নাঈম জানান, ‘প্রথমবারের মত ওয়েব সিরিজে কাজ করছি। এতে একটি বিশেষ চরিত্রে আমাকে দেখা যাবে। কাজটি করে বেশ ভালো লেগেছে। সিরিজটি দেখে আমার ওয়েব বন্ধুরা দারুণ মজা পাবেন বলে আশাবাদি।’

সিএমভি’র ব্যানারে নির্মিত এবং মোশন রক'র কারিগরি সহায়তায় ‘দ্য লিস্ট’ এর পর্বগুলো ধারাবাহিকভাবে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হবে ঈদের দিন থেকে টানা ৭ দিন রাত ৭টায়।

আর এটি একই সময়ে দেখা যাবে ভিডিও সাইট বাংলাফ্লিক্সে।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh