• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোরবানির অর্থ বানভাসিদের দেবেন ওমর সানী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৭, ১৭:১৬

দেশীয় সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। আরেক জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে তার সুখের সংসার। বর্তমানে দেশের বন্যা পরিস্থিতি খুব একটা ভালো নয়। দেশের কয়েকটি অঞ্চলের মানুষ বানের পানির সঙ্গে যুদ্ধ করছেন। বিশেষ করে শিশু ও বৃদ্ধরা সংকটের মধ্যে দিন কাটাচ্ছেন।

চোখের সামনে সাধারণ মানুষের এ কষ্ট নায়ক ওমর সানীর মনকে নাড়া দিয়েছে। সিনেমায় অসহায় মানুষের পাশে বহুবার দাঁড়াতে দেখা গেছে তাকে। এবার বানভাসিদের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ওমর সানী।

ওমর সানী ও মৌসুমী দু’জনে মিলে সিদ্ধান্ত নিয়েছেন এবার কোরবানি করবেন না। এর পরিবর্তে ১ লাখ টাকা বানভাসিদের সাহায্য দেবেন।

শুক্রবার ফেসবুক লাইভে এসে নিজের এ সিদ্ধান্তের কথা জানান ওমর সানী। অশ্রুভেজা চোখে ওমর সানী বলেন, আমরা অনেক ভালো আছি। কিন্তু আমার আশে পাশের ভাই বোনেরা ভালো নেই। চোখের সামনে দেখছি তারা বন্যায় কতটা কষ্টে আছেন। আমার দেখা ১৯৮৮ সালের পর এত ভয়াবহ বন্যা এখন পর্যন্ত হয়নি।

তিনি আরো বলেন, আমি রাজ্জাক স্যার, আলমগীর সাহেব ও বাপ্পা রাজকে বলেছি। আমাদের শিল্পীদের পক্ষ থেকে একটা ফান্ডগঠন করে শিল্পীদের পক্ষ থেকে সহযোগিতা করা যায় কিনা। সবাই আমাকে 'ইয়েস' বলেছেন।

ওমর সানী তার সমসাময়িক টেলিভিশন শিল্পী, মিশা সওদাগর, আমিন খান, অমিত হাসান, পূর্ণিমা, অপু বিশ্বাস, শাকিব খান সবাইকেই বন্যার্থদের সহযোগিতায় এগিয়ে আসতে আহ্বান জানিয়েছেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভালো নেই ওমর সানী
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
ঝড়ে লণ্ডভণ্ড ওমর সানীর ‘চাপওয়ালা’
মুক্তির অনুমতি পেল ‘ডেডবডি’
X
Fresh