• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ববির ইচ্ছে আছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৭, ১১:৩৫

সেনসেশনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঢালিউডে অভিষেকের পর থেকেই দারুণভাবে নিজেকে মেলে ধরেছেন তিনি। তাকে বলা হয় প্যাকেজ হিরোইন। এর পেছনে অবশ্য কারণও রয়েছে। অভিনয়, নাচ ও অ্যাকশন সবক্ষেত্রেরই অনন্যা ববি।

সবশেষ ‘ওয়ান ওয়ে’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন ও বাপ্পী চৌধুরী। অ্যাকশনধর্মী ছবিটি বেশ প্রশংসিত হয়। এবার প্রতীক্ষার পর ফের আসছে ঈদ-উল-আযহায় এ নায়িকার অভিনীত ‘বিজলি’ ছবিটি মুক্তি পাবার কথা। পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ববির সঙ্গে জুটি হয়েছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর।

এদিকে ববি এখন ভারতে রয়েছেন। সেখান থেকেই শুক্রবার আরটিভি অনলাইনকে জানালেন, বিজলি ছবির ভিএফএক্সের এখনো কিছু কাজ বাকি রয়েছে। ইচ্ছে তো রয়েছেই ঈদে ছবিটি রিলিজ দেয়ার। তবে এখনো কিছু বলা যাচ্ছে না। ২০ আগস্ট দেশে ফিরবেন ববি। তখনই বলবেন ছবিটি মুক্তি নিয়ে তার পরিকল্পনার কথা। নতুন এ ছবিতে তাকে ব্যাপকভাবে অ্যাকশন গার্লের ভূমিকায় দেখা যাবে।

একজন মানুষ বজ্রাঘাতে বিশেষ ক্ষমতা পান। যে ক্ষমতা মানুষের কল্যাণে ব্যবহার করা হবে। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে 'বিজলি'। সুপার হিরোইন ঘরানার চলচ্চিত্রে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে যা দর্শকদের বিনোদনের খোরাক মেটাবে জানালেন ববি।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত 'খোঁজ দ্য সার্চ' ছবি মাধ্যমে সিনে পর্দায় পথচলা শুরু তার। এরপর একে একে রাজত্ব, দেহরক্ষী, ফুল অ্যান্ড ফাইনাল, অ্যাকশন জেসমিন, ইঞ্চি ইঞ্চি প্রেম, হিরো দ্য সুপারস্টার, আই ডোন্ট কেয়ার, ওয়ান ওয়েসহ বেশকিছু সিনেমায় কাজ করেছেন ববি।

আজ শুক্রবার (১৮ আগস্ট) ঢালিউডের এই গ্লামারাস নায়িকার জন্মদিন। আরটিভি অনলাইন পরিবারের পক্ষ থেকে ববির জন্য রইলো জন্মদিনের শুভেচ্ছা।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট না দিতে পারায় আফসোস ববির
X
Fresh