• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তাবলীগে যাচ্ছেন নায়ক অনন্ত (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ আগস্ট ২০১৭, ১৭:৩০

আলোচিত নায়ক অনন্ত জলিল ধর্মকর্মে মনোযোগ দিয়েছেন। এর পেছনে কারণও রয়েছে। অনন্ত চাইছেন তার পরিচিতি ও জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে যুবসমাজকে ইসলামের পথে আনতে। ইসলামই হলো আদর্শ জীবন বিধান। নায়ক ও ব্যবসায়ী অনন্তের ইসলামের দিকে মনোযোগ দেয়া নিয়ে বিদেশি গণমাধ্যমেও সংবাদ হয়েছে।

এবার তিন দিনের জন্য তাবলীগ জামায়াতে অংশ নিতে নারায়াণগঞ্জে যাচ্ছেন এ নায়ক। ফতুল্লার এনায়েত নগরের বাইতুল আকসা জামে মসজিদে আসছে ১৮ থেকে ২০ আগস্ট পর্যন্ত অবস্থান করবেন তিনি।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুকে অনন্ত জলিল লিখেছেন, বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম। বন্ধুগণ, ইনশাল্লাহ্ আমি আসছি বাইতুল আকসা জামে মসজিদ নারায়ণগঞ্জ; তিন দিনের তাবলীগে। লোকেশানটা বলছি আপনাদের সুবিধার্থে। পশ্চিম মাজদারই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন। ইউনিয়ন-এনায়েত নগর, থানা-ফতুল্লাহ্, নারায়ণগঞ্জ।

তিনি আরো লিখেছেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। চলুন আমরা ৫ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা করি, যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। আমিন।

এছাড়াও দেশের বন্যা পরিস্থিতি নিয়ে বন্যার্থদের পাশে দাঁড়ানো এবং আল্লাহ্ তায়ালার কাছে এ সংকট নিরসনের প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন অনন্ত।

২০১৮ সালটি ইসলাম প্রচারে ব্যবহার করবেন তিনি। অনন্ত জলিল অভিনীত সিনেমার মধ্যে রয়েছেন খোঁজ-দ্য সার্চ, হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম টু। খুব শিগগিরই ‘দ্য স্পাই’-অগ্রযাত্রার মহানায়ক নামে একটি সিনেমার কাজও শুরু করবেন তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
নিপুণের সভাপতির খোঁজে নির্বাচন কমিশনার ও আপিল বোর্ডের চেয়ারম্যান
হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা
X
Fresh