• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এসব বাজে প্রচারণা বন্ধ করুন : সালমান শাহ’র মা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ আগস্ট ২০১৭, ১৫:২৬

১৯৯৩ সালে ক্যারিয়ারের প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’র মাধ্যমে আকাশচুম্বী জনপ্রিয়তা পান অমর নায়ক সালমান শাহ।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণের আগ পর্যন্ত ২৭টি সিনেমায় অভিনয় করেন তিনি। তার সেই সিনেমার বেশিরভাগই ব্যবসা সফল হয়েছিল।

সম্প্রতি আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতানা রুবির ভিডিও বার্তাকে কেন্দ্র করে সালমান শাহ মৃত্যুরহস্য এখন টক অব দ্য কান্ট্রি।

ঠিক সেই সময়ে ‘আমাদের সালমান শাহ’ নামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন।

মামুন বলছিলেন, সালমান শাহর ব্যক্তিগত জীবন নয়, নায়ক সালমান শাহকে দর্শকদের কাছে তুলে ধরার চেষ্টা করবো। কীভাবে তার মৃত্যু হয়েছিল, তার মৃত্যুর জন্য কারা দায়ী- এসব ছবির বিষয় নয়।

তিনি বলেন, এমন একজন সালমান শাহকে তুলে ধরতে চাচ্ছি, যিনি চলচ্চিত্রে এসে অল্প সময়ে দর্শকের হৃদয়ে নিজের মজবুত আসন তৈরি করতে পেরেছিলেন। মৃত্যুর ২১ বছর পর তিনি এখনো সমান জনপ্রিয়। দর্শকদের ওই সময়টাতে নিয়ে যেতে চাই আমরা।

এ ছবির কাহিনী লিখেছেন ইয়াসির আরাফাত, চিত্রনাট্য করবেন ছটকু আহমেদ। লাইভ টেকনোলজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি তৈরি হবে।

কিন্তু সালমানের মা নীলা চৌধুরী জানান, তিনি কাউকে তার ছেলের জীবনী নিয়ে সিনেমা বানানোর অনুমতি দেননি।

নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘আচ্ছালামু আলাইকুম, এইমাত্র দেখলাম একটা পোস্ট। কেউ একজন ঘোষণা দিয়েছেন সালমানকে নিয়ে তিনি ফিল্ম করছেন, আমি নাকি তাকে পারমিশন দিয়েছি? কখন, কীভাবে? এসব বাজে প্রচারণা বন্ধ করুন।’

তিনি আরো লেখেন, এখন অনেক গুরুত্বপূর্ণ সময় যাচ্ছে। এই সময় জনগণের দৃষ্টি অন্য দিকে নিতে এসব প্রচারণা শুরু করেছে।

আমি কাউকে কোনো পারমিশন দেই নাই। সালমান শাহকে ফিল্ম করা হবে না। তাকে খুন করা হয়েছে কি ফিল্মের গল্প বানাবার জন্য? এসো নোংরামি বন্ধ করুন। এ ব্যাপারে এফডিসি কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হবে।

এইচএম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh