• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামী খুনের অপবাদ আমি বইতে চাই না : সালমানের স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ আগস্ট ২০১৭, ১৮:০১

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ খুন হয়েছিলেন নাকি আত্মহত্যা করেছিলেন- সে রহস্য উন্মোচন দুই দশকেও হয়নি। সম্প্রতি এ চিত্রনায়ক হত্যা মামলার আসামি ও আমেরিকার নাগরিক রাবেয়া সুলতানা রুবির ভিডিওকে কেন্দ্র করে শুরু হয়েছে তোলপাড়।

নতুন করে জন্ম নিয়েছে বেশ কিছু প্রশ্ন। অভিযোগের তীর সালমানের স্ত্রী সেই সামিরার দিকেই। টানা সপ্তাহ তাকে ঘিরে আলোচনা-সমালোচনা চললেও মুখ খুলেননি তিনি। তবে শেষ পর্যন্ত আড়াল ভেঙে কথা বললেন সামিরা। জানালেন, সালমানকে হত্যা করা হয়নি, সে আত্মহত্যাই করেছিল।

সামিরা জানান, সত্য কথা একটাই। সত্যটাই বারবার প্রমাণ হবে। ইন্টারপোল, এফবিআই আসলেও একই সত্য উন্মোচিত হবে। তদন্তে কোনো আপত্তি নেই। এই মামলার সঠিক তদন্ত আমিও চেয়ে এসেছি। স্বামী খুনের অপবাদ আমি আর বইতে চাই না।

সামিরা আরো বলেন, আমি তাকে প্রাণের মতো ভালোবেসেছি। যারা সালমানের কাছের মানুষ ছিলেন তারা সবাই জানেন সেটা। আমাকে সালমান খুনের আসামি করা হয়েছে কেবল ব্যক্তি আক্রোশ থেকে। সালমানের সঙ্গে তার মায়ের সবসময়ই দ্বন্দ্ব ছিল। তাই ও আমাকে নিয়ে আলাদা সংসার গড়েছিলো।

তিনি বলেন, কোনো কিছু না ভেবে বাবা-মা-পরিবার ছেড়ে চলে এসেছিলাম কেবল তাকে ভালবেসে। আমার মনে এখনো ইমনের বিকল্প কেউ নেই। আমার শাশুড়ির আক্রোশমূলক কথায় বিভ্রান্ত হয়ে সালমানের ভক্তরা আমাকে নিয়ে বাজে কথা বলেন, বাজে ধারণা করেন।

তিনি বলেন, আমাকে পছন্দ বা অপছন্দ করলে আমার কোনো কিছু যায় আসে না। ভক্তদের শুধু ওর জন্য দোয়া করতে বলবো।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh