close
ঢাকা, বুধবার, ২৩ আগস্ট ২০১৭ | ০৮ ভাদ্র ১৪২৪

ফের বিয়ে করতে চান বিপাশা! কিন্তু কেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ আগস্ট ২০১৭, ১৬:২২
বলিউডের সেনসেশনাল অভিনেত্রী বিপাশা বসু ফের বিয়ে করতে চান। অথচ গেলো বছরই ধুমধাম করে করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন এ নায়িকা। আর তাদের সুখী দাম্পত্যের ছবি বহুবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বাইরে থেকে দেখে তো কখনো মনেই হয়নি, এ দম্পতির মধ্যে কোনো সমস্যা থাকতে পারে। তবুও ফের কেন বিয়ে করতে চান বিপাশা?  হ্যাঁ বিয়ে করতে চান বিপাশা, এ কথা ঠিক। সম্প্রতি মুম্বইয়ে এক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ কথা স্বীকার করেছেন বিপাশা। তবে পাত্র হিসেবে থাকতে হবে করণ সিং গ্রোভারকেই!

অনুষ্ঠানে সাংবাদিকদের বিপাশা জানান, বিয়ের প্রস্তুতি ঠিক যেন কোনো ছবির প্রস্তুতির মতো। নায়িকার ভাষ্য, একটা বিয়ে মানে কত রকম আইডিয়ার সমাহার। চেকলিস্ট মেলানো যেন আর শেষ হয় না। আমি যখন বিয়ে করেছিলাম ঠিক যেন কোনো ফিল্মের প্রিপারেশন। ফের ওই দিনটা ফিরে পেতে চাই। দু’জনের জার্নিটা অসাধারণ।

২০০১ সালে ‘আজনবি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিপাশার। ছবিটিতে তার স্বতঃস্ফূর্ত অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা নবীণ নারী অভিনেত্রীর পুরস্কার লাভ করেন। ২০০২ সালে বিপাশা তেলেগু ভাষায় নির্মিত ছবি ‘টক্করী দোঙ্গা’ এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি-ভৌতিক ‘রাজ’ ছবিতে অভিনয় করেন। সে বছরে সবচে’ ব্যবসা সফল ছবির তালিকায় স্থান পায় ছবিটি। অসামান্য অভিনয়শৈলীর জন্য তিনি প্রথমবারের মতো ফিল্মফেয়ার সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনীত হন। মেরে ইয়ার কি শাদি হে, গুণাহ, ইশক্‌ হে তুমসে, নো এন্ট্রি, হাম কো দিওয়ানা কর গায়ে, কর্পোরেট, রেস, রাজ থ্রিডি, এলোনসহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি।

এইচএম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়