close
ঢাকা, বুধবার, ২৩ আগস্ট ২০১৭ | ০৮ ভাদ্র ১৪২৪

রঙিন পাতায় মিম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ আগস্ট ২০১৭, ১৫:৪৫
সময়ের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এখন বড় পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন এ লাক্স তারকা। সম্প্রতি তিনি অভিনয় শুরু করেছেন ‘আমি নেতা’ চলচ্চিত্রের। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে মিমের সঙ্গে জুটি হয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। এ নায়কের বিপরীতে মিমের দ্বিতীয় ছবি এটি। এর আগে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে একসঙ্গে জুটি হয়েছিলেন তারা।   

ব্যস্ততার মাঝেই মিম ‘রঙিন পাতা’ নামে একটি অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন। রোববার রাত ৯ টা ৫ মিনিটে এনটিভিতে দেখানো হবে বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠানটি। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর। প্রযোজনা করেছেন কাজী মোহাম্মদ মোস্তফা। উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা।

কাজী মোহাম্মদ মোস্তফা বলেন,  আমাদের দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতা বলা হয়ে থাকে। বিনোদন পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক কৌতূহল। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই অনুষ্ঠানটি মূলত সাজানো হয়েছে। কাজ ও কাজের বাইরে সাংবাদিকের সঙ্গে শিল্পীদের সম্পর্ক কেমন, সেই বিষয়গুলো অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে। অনুষ্ঠানটিতে সাংবাদিক ও তারকা শিল্পীদের আড্ডার মধ্য দিয়ে মিডিয়া জগতের অনেক জানা ও অজানার গল্প জানতে পারবেন দর্শক।’

মিম অভিনীত দুলাভাই জিন্দাবাদ, দাগ, পাষাণ ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।  

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়