• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডিভোর্স হচ্ছে না ব্র্যাড-জোলির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ আগস্ট ২০১৭, ১০:৩৬

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট বিবাহবিচ্ছেদও হচ্ছে না। প্রায় এক দশক ধরে প্রেম, তারপর দু' বছরের বিবাহিত জীবন। অবশেষে এ সম্পর্কের ইতি টেনে ২০১৬ সালের সেপ্টেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন হলিউডের এ জনপ্রিয় দম্পতি।

ব্র্যাডের নেশা করার স্বভাবের কারণেই ব্র্যাঞ্জেলিনার সম্পর্ক একসময় বিষিয়ে ওঠে। তারপর ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাডের ইউরোপ সফর থেকে ফেরার সময় কিছু কথা কাটাকাটি হয়। এমনকি সেই কথা কাটাকাটি মারধর পর্যন্ত গড়ায়! এরপর অ্যাঞ্জেলিনা সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

গেলো জানুয়ারিতে তারা ব্যক্তিগত বিচারক নিয়োগ করেন। জোলি ও ব্র্যাডের বিচ্ছেদ প্রক্রিয়া শেষ করার জন্য। সেসময় ব্র্যাডের ওপর থেকে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন জোলি।

তবে সমস্ত অভিযোগ থেকে অব্যহতি দিলেও, নিজের মন থেকে ব্র্যাডকে ছেঁটে ফেলতে পারেননি জোলি। ছয় সন্তানকে নিয়ে নিজেদের প্রাসাদের মতো বাড়ি থেকে অ্যাঞ্জেলিনা বেরিয়ে আসতে পারলেও, ব্র্যাডকে মন থেকে বের করতে পারেননি তিনি।

এদিকে ব্র্যাডও জোলিকে ফিরে পেতে ছিলেন মরিয়া। অবশেষে দু'জনেই সমঝোতার কথা ভাবছেন। বিবাহবিচ্ছেদ প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যাবার জন্য তারা এখনো পর্যন্ত তেমন কোনো উদ্যোগ নেননি।

শোনা যাচ্ছে, জোলিকে নিজের জীবনে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড। সূত্র বলছে, ব্র্যাড মদ্যপান ছেড়ে দেয়ায়, সম্পর্কটাকে দ্বিতীয় সুযোগ দিতে হয়তো মনে মনে কিছুটা প্রস্তুত অ্যাঞ্জেলিনা।

এনডিটিভি অনুসরণে

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh