• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

অপ্রতিদ্বন্দ্বী বুবলী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ আগস্ট ২০১৭, ১১:৩৬

ঢাকাই চলচ্চিত্র শিল্পের বর্তমান হালচাল খুব একটা ভালো না। একে অন্যকে দোষারোপ ও নিষিদ্ধ করা। সবমিলে শিল্পীদের হাতে খুব একটা কাজ নেই। ব্যস্ত শিল্পীরাও অবসর কাটাচ্ছেন কাজের অভাবে!

এছাড়াও চলচ্চিত্রে নায়িকা সংকট তো রয়েছেই। নতুন অনেক নায়িকা আসছেন। গেলো কয়েক বছর ধরে বেশ কয়েকজন নায়িকা জ্বলে ওঠার আভাস দিয়েও ব্যর্থ হয়েছেন।

তবে এই হতাশ করা দলের বাইরে একটি নাম জ্বলজ্বল করছে। আর সেই নামটি হলো বুবলী। এই বুবলীকে ইতিহাস সৃষ্টিকারী নায়িকা হিসেবেও আখ্যা দিচ্ছেন অনেকে। চলচ্চিত্রে ইতিহাসে নাম লেখানোর কাজটি ঠিকই করেছেন তিনি। ক্যারিয়ারের শুরুতেই ঈদে দুটো ছবি মুক্তির মাধ্যমে ঢালিউডে আবির্ভাব তার। ঢালিউডে কোনো নবাগত নায়িকার এক ঈদে দুটো ছবি মুক্তি পাওয়া একটি বিরল ঘটনাই বটে। বুবলী সেই কাজটি করে দেখিয়েছেন।

নিন্দুকেরা বলছেন, দুটো ছবি ব্যবসায়িক সাফল্যের পেছনে অবদান রয়েছে সুপারস্টার শাকিব খানের। তবে বুবলী ভক্তরা একথা মানতে নারাজ। তারা বলছেন গেলো কয়েক বছরে শাকিব খানের সঙ্গে অনেক নবাগত নায়িকাই জুটি বেঁধেছেন। সেইসব ছবির বেশির ভাগই তো ব্যবসা করতে পারেনি। ‘বসগিরি’ ও ‘শুটার’ দুটো ছবিতে শাকিব-বুবলী রসায়ন পছন্দ হয় দর্শকদের। আর তাতেই তো ছবি দুটো হিট।

এদিকে আসছে ঈদে ‘অহংকার’ ও ‘রংবাজ’ নামে দুটো ছবি নিয়ে বড় পর্দায় আসছেন শাকিব-বুবলী। মুক্তির আগেই এ ছবি দুটো নিয়ে শুরু হয়েছে উম্মাদনা। খোঁজ নিয়ে জানা গেছে, ঈদে এ দুটো ছবিই ১০০ এর বেশি হল দখলের জন্য লড়াই করছে।

আগের বারের মতো ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবি দুটো যদি ব্যবসা সফল হয়। তাহলে ঢাকাই ছবির অন্যতম সফল জুটির তালিকায় এগিয়ে থাকবে শাকিব-বুবলীর নাম। বুবলীর হাতে আরো কিছু নতুন ছবি আসছে। সেগুলোতেও নায়ক হিসেবে তিনি পাচ্ছেন ওই শাকিব খানকেই।

সম্প্রতি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এ ছবিতেও নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন গুণী চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশ।

সবমিলে বলা যায়, দেশীয় চলচ্চিত্র থেমে যাবার জন্য বুবলীর আবির্ভাব হয়নি। দিনে দিনে তিনি জয় করে চলেছেন দর্শকদের ভালোবাসা। আর দর্শকদের এই ভালোবাসাই বুবলীকে অপ্রতিদ্বন্দ্বী করে তুলেছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
শাকিবের সঙ্গে বিয়ে ও সংসার নিয়ে বুবলীর বিস্ফোরক মন্তব্য
শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না : বুবলী
X
Fresh