• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আমি আসলেই পল্টিবাজ : রুবি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ আগস্ট ২০১৭, ১৮:৫৪

আমি গেলো দুই সপ্তাহ ধরে হাসপাতালে ছিলাম। আমি যা কিছু বলেছি তার কোনো মূল্য নাই। আমি যে অসুস্থ ছিলাম বাসায় গিয়ে সেই কাজগপত্র পৌঁছে দেবো। আমার স্বামীর সঙ্গে কথা হয়েছে এখানে একা থাকি তো ভাই, বোন কেউ নাই। আত্মীয় স্বজন কেউ নাই তাই কিছুটা মাথা খারাপ হয়ে গিয়েছে। আজ সকালে আমার স্বামীর সঙ্গে কথা বলে বুঝতে পারলাম যে তারা খুব কষ্ট পাচ্ছে। আমার বড় ছেলে এক মাসের জন্য হাসপাতালে যাবার জন্য বলেছে।

চিত্রনায়ক সালমান শাহ’র খুনের সাক্ষী দাবি করা রুবি সুলতানা বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যায় ৬ টায় ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন।

এ সময় নিজেকে অসুস্থ পাগল বলেন তিনি। সামিরা ও অন্যান্য যাদের নাম তিনি বলেছিলেন, এসব মিথ্যা বলেও দাবি করেন তিনি। কারণ মানসিকভাবে অসুস্থ থাকার ফলে নিজের উপরে নিয়ন্ত্রণ ছিল না বলেন রুবি।

রুবির হঠাৎ এরূপ মন্তব্য ক্ষোভে ফেটে পড়েন ফেসবুকে লাইভ দেখা মানুষজন। তারা রুবিকে নিয়ে বাজে মন্তব্য করতে থাকেন। কেউ কেউ বলেছেন আপনি যদি অসুস্থ থাকেন তাহলে ঠিকঠাকভাবে ফেসবুক লাইভে কথা বললেন কীভাবে। অনেকে আবার তাকে মারতেও চান।

তবে ওই সব মন্তব্য তোয়াক্কা না করে রুবি বলেন, আমি বাংলাদেশ না আমেরিকার নাগরিক। আমার বাসার পাশেই থানা। আমাকে আপনারা কিছুই করতে পারবেন না।

রুবি আরো বলেন, আমি আসলেই পল্টিবাজ। আপনারা যাই বলেন না কেন তাতে কিছুই আসে যায় না।

একাকীত্বে থাকার কারণেই মানসিকভাবে অসুস্থ হয়ে এমনটা করেছেন বলে জানান রুবি। সালমান খুন হয়েছেন নাকি আত্মহত্যা করেছেন তার কিছুই জানেন না বলেছেন রুবি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh