close
ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭ | ০৮ কার্তিক ১৪২৪

সালমান শাহ আত্মহত্যা করতে পারে না : ওমর সানী

এ এইচ মুরাদ
|  ০৮ আগস্ট ২০১৭, ১৫:৪০ | আপডেট : ০৮ আগস্ট ২০১৭, ১৬:২১
সালমান শাহ ও মৌসুমী একই সময়ে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করে। পরে অবশ্য তারা একসঙ্গে কাজ করেনি। তবে সালমান শাহ’র সঙ্গে আমাদের ভালো সম্পর্ক সব সময় ছিল। ওকে আমি খুব কাছ থেকে দেখেছি। সালমান শাহ আত্মহত্যা করতে পারে না। ও আত্মহত্যা করতে পারে তা আমি বিশ্বাস করি না। মঙ্গলবার বিকেলে আরটিভি অনলাইনকে এসব কথা বললেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

তিনি আরো বলেন, দীর্ঘ ২১ বছর পর এসে হলেও রুবি নামে এক ভদ্র মহিলা এক ভিডিও বার্তায় তিনি নিজেকে সালমান হত্যার সাক্ষী হিসেবে দাবি করছেন। আমি মনে করি সর্বশক্তিমান আল্লাহতালার চাওয়াতেই এই হত্যা মামলা নতুন মোড় নিচ্ছে। আমি তার সহকর্মী হিসেবে বলতে চাই, সালমান শাহ’র খুনিদের বিচার যেন এই বাংলাদেশের মাটিতেই হয়।

একজন সিনিয়র অভিনেতা হিসেবে ওমর সানীকে সম্মান করতেন সালমান। ওমর সানীকে বড় ভাই বলে সম্বোধন করতেন তিনি। মৃত্যুর আগেও এফডিসিতে তাদের মধ্যে কথা হয়েছিল। সেদিন সালমানকে চলচ্চিত্রে আবিষ্কার করা ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নির্মাতা সোহানুর রহমান সোহান ও চিত্রনায়িকা মৌসুমীও উপস্থিত ছিলেন।

দীর্ঘ ২১ বছর পর ফের আলোচনায় প্রয়াত নায়ক সালমান শাহ’র মৃত্যুর ঘটনা। সোমবার হঠাৎ আলোচিত এ মামলার অন্যতম আসামি রুবির ভিডিও বার্তার কারণে বিষয়টি হয়ে ওঠে টক অব দ্য কান্ট্রি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবির ভিডিও বার্তাটি ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। সেখানে দাবি করা হয় সালমান শাহকে খুন করা হয়েছে। এর কিছু সময় পর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবির বক্তব্য সমর্থন করে স্ট্যাটাস দেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী।   

এইচএম         

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়