• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘রুবির ভিডিও বার্তাটি আদালতে তুলে ধরা হবে’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ আগস্ট ২০১৭, ১২:০১

বাংলা চলচ্চিত্রের অন্যতম নায়ক সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। এমন দাবি করেছেন হত্যামামলার পলাতক আসামী এবং সালমানের মামী শাশুড়ি, আমেরিকা প্রবাসী রুবি সুলতানা। ফেইসবুকে এক ভিডিও বার্তায় তিনি এ দাবি করেন।

এ ভিডিও বার্তাটি আমলে নিয়ে তা আদালতের সামনে তুলে ধরা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সালমানের আইনজীবী ফারুক আহমেদ।

তিনি জানান, ভিডিওটি তিনি দেখেছেন। বিভিন্ন গণমাধ্যমে এটি নিয়ে সংবাদ প্রচারিত হয়েছে। এটি আদালতে তুলে ধরা হবে।

এদিকে, সালমান শাহর মা নীলা চৌধুরীও বিষয়টি আমলে নিতে এবং ভিডিও বার্তাটি প্রচার করতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন।

গেলো কয়েক দিন ধরে রুবি সুলতানার এ ভিডিওটি ভাইরাল হয়েছে।

এ ভিডিওতে রুবি দাবি করেছেন নায়ক সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। রুবি সুলতানার দাবি, তার নিজের ছোটভাই রুমি সালমান শাহকে গলাটিপে হত্যা করে। এতে জড়িত ছিল, সালমানের স্ত্রী সামিরা ও তার পরিবারের কয়েকজন। ভিডিও বার্তাটি আমলে নিয়ে সালমান হত্যার বিচার দাবি করেছেন ভক্তরা।

কেবল বাংলাদেশ নয়, বাংলা চলচ্চিত্রের ইতিহাসে মহানায়ক উত্তম কুমারের পর নতুন যুগের মহানায়ক হিসেবে আবির্ভূত হয়েছিলেন সুদর্শন সালমান শাহ। ৯০ এর দশকে সালমান শাহ’র একেকটি ছবি প্রবল আলোড়ন তুলত কোটি ভক্তের হৃদয়ে। সিনেমাপ্রেমীরা হুমড়ি খেয়ে পড়তেন, সালমান শাহর ছবি দেখতে। তার একেকটি ছবি ছিল উৎসবের একেকটি উপলক্ষ। তরুণ-তরুণীর মুখে মুখে থাকত সালমানের ছবির জনপ্রিয় সব গান।

হঠাৎ একদিন, সালমান ভক্তরা জানতে পারেন তাদের স্বপ্নের নায়ক চলে গেছেন না ফেরার দেশে। রহস্যে ঘেরা এ মৃত্যু আজো মেনে নিতে পারেননি তারা।

আহত ভক্তদের জানানো হল সালমান শাহ আত্মহত্যা করেছেন। তবে সালমানের কোটি ভক্তরা কখনোই বিশ্বাস করেনি, তিনি আত্মহত্যা করতে পারেন। ভক্তদের সে বিশ্বাসে দু’ দশক পর ফের নতুন করে জ্বালানি দিল, একটি ফেসবুক বার্তা।

ফেইসবুকে ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিও বার্তার বক্তব্য সত্য হলে অনেকদিন পরে হলেও প্রিয় নায়কের খুনিদের বিচার দেখার আশা করছেন ভক্ত-অনুরাগীরা।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh