• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রুবির স্বীকারোক্তি প্রচারের অনুরোধ সালমান শাহ’র মায়ের

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৭ আগস্ট ২০১৭, ১৭:৪৭

বাংলাদেশের চলচ্চিত্রে ইতিহাস সৃষ্টিকারী নায়ক সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। এটি খুন না আত্মহত্যা এ নিয়ে গেলো দুই দশক ধরে বিতর্ক চলছে।

রোববার এক ভিডিও বার্তায় সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে খুন করা হয়েছে এমন দাবি করেছেন রাবেয়া সুলতানা রুবি নামে আমেরিকা প্রবাসী এক বাংলাদেশি। অল্প সময়ের মধ্যে ভিডিও বার্তাটি ভাইরাল হয়ে যায়।

রুবির ভাষ্য, সালমান শাহকে খুনের ঘটনায় জড়িত ছিলেন তার স্বামী চীনা নাগরিক চ্যান লিং চ্যান। তিনি বাংলাদেশে জন চ্যান নামে পরিচিত। ধানমন্ডির সাংহাই রেস্টুরেন্টের মালিক তিনি। চীনাদের দিয়ে এই খুন করানো হয়। এতে জড়িত ছিলেন সালমান শাহের স্ত্রী সামিরার পরিবারও।

ভিডিওতে সালমান শাহের মা নীলা চৌধুরীকে উদ্দেশ্য করে রুবি বলেন, এই খুনের বিষয়ে তিনি বিস্তারিত জানেন। বিষয়টি যেভাবেই হোক ফের যেন তদন্তের ব্যবস্থা করা হয়। তিনি যেভাবেই পারেন আদালতে সাক্ষী দেবেন।

ভিডিওটি দেখেছেন সালমান শাহের মা নীলা চৌধুরী। এখন লন্ডনে সালমানের ছোট ভাই শাহরানের কাছে তিনি। সেখান থেকেই সালমান শাহের মা নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘প্রিয় দেশবাসী। আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কীভাবে সালমানকে হত্যা করা হয়েছে। যেভাবে পারেন এফবিআইকে জানান, বাংলাদেশের সকল চ্যানেলকে অনুরোধ করছি রুবির স্বীকারোক্তিটা চালিয়ে দেন। প্রিয়জন, খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। শান্তভাবে কাজ করবেন।’

সালমানের স্ত্রী সামিরা ও তার পরিবার যেন দেশ থেকে পালিয়ে যেতে না পারে সে দিকেও নজর দিতে অনুরোধ করেছেন নীলা চৌধুরী।

রুবির ভিডিও বার্তা দেখে তার কাছে ফোন নাম্বার চেয়ে নীলা চৌধুরী ফেসবুকে লেখেন, ‘রুবি তুমি এত কথা বলতে পারছ তাহলে এফবিআই বা আমেরিকার পুলিশকে জানাতে পারছ না কেন, তারা যাতে তোমাকে নিরাপদে রাখে। তোমার ফোন নাম্বার দাও।’

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh