• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাবিনা রিমার ‘হৃদয়ের আয়না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ আগস্ট ২০১৭, ১৩:৩৫

সময়ের অন্যতম আলোচিত মডেল-অভিনেত্রী সাবিনা রিমা এবার অভিনয় করলেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। নতুন এই স্বল্পদৈর্ঘ্যর নাম ‘হৃদয়ের আয়না’।

এতে সাবিনা রিমার সঙ্গে জুটি হয়েছেন সাগর আহমেদ। গেলো ৬ আগস্ট স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির টাইটেল গান ইউটিউবে প্রকাশ হয়েছে।

গানের ভিডিওতে বেশ সাবলীল দেখিয়েছে রিমাকে। তার সঙ্গে পারফরম করেছেন সাগর।
চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান পরিচালিত স্বল্পদৈর্ঘ্যটির ‘হৃদয়ের আয়না’ গানে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন ও তিশা। রবিউল ইসলাম জীবনের লেখা এ গানের সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন।

ভিডিওতে রিমার পারফরমেন্স বেশ নজর কেড়েছে। এমন একটি কাজ করার সুযোগ পেয়ে রিমা নিজেও উচ্ছ্বসিত। তিনি আরটিভি অনলাইনকে বলেন, গল্পটি শোনার পরেই কাজটি করতে রাজী হয়ে যাই। আর অন্যদিকে গানটি ইউটিউবে প্রকাশ হবার পর থেকেই ভালো রেসপন্স পাচ্ছি। সবমিলে অনুভূতি এক কথায় অসাধারণ।

রিমা আরো বলেন, আমাদের পুরো টিম স্বল্পদৈর্ঘ্যটি তৈরির সময় অনেক পরিশ্রম করেছেন। আর আশিক ভাই একজন চলচ্চিত্র নির্মাতা তার সঙ্গে কাজের অভিজ্ঞটাও দারুণ। খুব শিগগিরই স্বল্পদৈর্ঘ্যটি ইউটিউবে প্রকাশ করা হবে।

সাবিনা রিমা অভিনীত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ নামে একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। গিয়াস উদ্দীন সেলিম পরিচালিত ‘বাজারে প্রেমের দর’ নামে টেলিছবিতে অভিনয় করে প্রশংসা কুড়ান। টেলিছবিতে রিমার বিপরীতে জুটি হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh