• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সঞ্জুবাবার পেশি বানাচ্ছেন রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ আগস্ট ২০১৭, ১৭:৩৪

বলিউডের কাপুর পরিবারের বর্তমান প্রতিনিধি রণবীর কাপুরকে শেষ দেখা গেছে অনুরাগ বসুর সিনেমা জগ্গা জাসুস-এ। সিনেমাটি সেভাবে সফলতা আনতে না পারেলও রণবীরের দৃষ্টি এখন বড় কিছুতে।

সম্প্রতি আমেরিকা পৌঁছেছেন এ তারকা। লক্ষ্য সঞ্জয় দত্তের বায়োপিকের ফিনিশিং। নিউইয়র্কে সঞ্জু বাবার মতো পেশি তৈরিতে ব্যস্ত রণবীর৷ এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খবর হিন্দুস্তান টাইমস।

ফেসবুকে রণবীরের জিম ইনস্ট্রাক্টর কুনাল গীরের পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে, আগের তুলনায় পেশি বাড়িয়েছেন তিনি৷

কুনাল তার পোস্টে লেখেন, মুম্বাই থেকে নিউইয়র্কের ১৬ ঘণ্টার বড় যাত্রার পরও হালকা নাস্তা সেড়েই জিমে কঠোর পরিশ্রম করছেন রণবীর।

এরইমধ্যে এক্সপেরিমেন্টাল হিরো হিসেবে বলিউডে খ্যাতি আছে তার। কখনো প্রকাশ ঝা এর রাজনীতি, তো কখনো অনুরাগ বাসুর বরফি সিনেমায় অভিনয় করেছেন তিনি৷ প্রশংসাও কুড়িয়েছেন অনেক।

সবশেষ জগ্গা জাসুস-এ চমৎকার অভিনয় করলেও সিনেমাটি সফলতা আনতে পারেনি৷ তাই এবার বড়সড় হিটের আশায় রণবীর৷ আর সেই হিট সঞ্জয়ের বায়োপিক দিতে পারে বলেই রণবীর কোনো কিছু বাদ দিচ্ছেন না৷

রাজকুমার হিরানির এ সিনেমায় সঞ্জয় দত্ত হবার জন্য একেবারে সঞ্জয় দত্তের মতোই নিজেকে তৈরি করছেন রণবীর৷

এর আগে এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, বায়োপিকটি নিয়ে বেশ নার্ভাস ছিলেন তিনি। এটি ক্যারিয়ারের অন্যতম বড় চ্যালেঞ্জও তার।

তিনি জানান, ২০১৮ সালের মার্চের শেষ সপ্তাহে সিনেমাটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

সিনেমাটি সঞ্জয়ের বাবা সুনীল দত্তের চরিত্রে দেখা যাবে অভিনেতা পরেশ রাওয়ালকে। আর মা নার্গিসের চরিত্রে থাকছেন মনীষা কোয়রালা। এছাড়া সঙ্গে থাকছেন অভিনেত্রী সোনম কাপুর ও আনুষ্কা শর্মা।

গেলো জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হয়। পরে ফেব্রুয়ারিতে সঞ্জু বাবার চেহারা ও স্টাইলে শুটিং সেটে উপস্থিত হন রণবীর। এরপর বেশ কয়েকবার ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়।

শুধু তাই নয় সম্প্রতি সঞ্জয়ের বাড়িতে যান রণবীর৷ সঞ্জয়ের মতো আদব-কায়দায় নিজেকে অভ্যস্ত করার জন্য হাঁটা-চলারও চেষ্টা করছেন৷

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অমিতাভ-রানির ‘ব্ল্যাক’ ওটিটিতে আসছে ১৯ বছর পর
চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলকে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh