• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাচসাস’র নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জুলাই ২০১৭, ১৭:০৮

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি বাচসাসের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হলো রোববার। এদিন সন্ধ্যায় ২০১৭-১৯ দুই বছর মেয়াদী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয় জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে।

এই অভিষেক অনুষ্ঠানে উপস্থিত হয়ে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে শুভেচ্ছা জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্ঠা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বিফিউইজের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক দেশীয় চলচ্চিত্র জগতের মিয়া ভাই খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক ফারুক, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন,বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক সাইমন সাদিক সহ বিভিন্ন সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া নব নির্বাচিত কমিটির সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর অনুষ্ঠানে গান পরিবেশন করেন সুবীর নন্দী ও আঁখি আলমগীর।

এবারের নির্বাচনে আবদুল রহমান ও ইকবাল করিম নিশান প্যানেল মোট ২১টি পদে ২১ জন প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হয়। সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুর রহমান ও সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান।

এছাড়াও সহসভাপতি পদে বাদল আহমেদ, সীমান্ত খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণাবিষয়ক সম্পাদক রিমন মাহফুজ, মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ, দফতর সম্পাদক মইনুল হক রোজ।

কার্যনির্বাহী সদস্য পদে ৯টি পদে নির্বাচিত হয়েছেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি, রাহাত সাইফুল।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh