• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বন্যার্তদের পাশে আমির খান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ জুলাই ২০১৭, ২১:১৭

ভারতের আসাম ও গুজরাট এখন ভয়াবহ বন্যায় আক্রান্ত। বন্যার্তদের কষ্ট ছুঁয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানের মন। তাইতো তিনি বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। একইসঙ্গে সহযোগিতার আহ্বান জানালেন ভক্তদের কাছে।

নিজের টুইটার অ্যাকাউন্টে শনিবার আপলোড করা ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

আমির খান বলেন, আসাম ও গুজরাটের কিছু অংশ বন্যায় মারাত্মক বিপর্যস্ত হয়ে পড়েছে। অনেকে প্রাণ হারিয়েছেন। প্রকৃতির সামনে মানুষ অসহায় ঠিকই কিন্তু আমাদের ভাইবোনদের সাহায্যে নিশ্চয়ই আমরা কিছু করতে পারি।

তিনি বলেন, আসুন একসঙ্গে এই দুই রাজ্যের ভাইবোনদের পাশে দাঁড়াই। দুই রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করি। আসাম ও গুজরাটের বন্যায় এ পর্যন্ত প্রায় ২৫০ জন নিহত হয়েছেন।

এদিকে শনিবার বিকেলে প্রকাশিত এবিপি আনন্দ’র খবরে বলা হয়েছে, আসামে শুক্রবার পর্যন্ত ৭২ জন বন্যায় প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার পর্যন্ত হিসেব বলছে, গুজরাটে ১২৩ জন মানুষ বর্ষা সংক্রান্ত নানা দুর্ঘটনার শিকার হয়েছেন।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর কাজ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন আমির। এ ছবিতে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে। এছাড়া রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh