• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাদিয়ার ‘দ্য বয়’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৭, ১৩:০৯

মডেল সাদিয়া খান ‘দ্য বয়’ নামে একটি শর্টফিল্মে অভিনয় করেছিলেন। অবশেষে গেলো ২৫ জুলাই শর্টফিল্মটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। এতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে অর্পণ। পরিচালনা করেছেন জেফ্রি খান।

এ ব্যাপারে সাদিয়া খান বলেন, এটি আমার অভিনীত প্রথম কোনো শর্টফিল্মে অভিনয়। জানেন, খুব নার্ভাস ছিলাম কাজটি নিয়ে। তবে পরিচালকের সহযোগিতায় শেষ পর্যন্ত ভালোভাবেই কাজটি শেষ করতে পেরেছি। আমি চেষ্টা করেছি সুন্দর এ গল্পে নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে।

তিনি আরো বলেন, এ ধরণের শিক্ষণীয় শর্টফিল্ম বেশি বেশি তৈরি হওয়া দরকার। একটি গল্প অথবা চলচ্চিত্রের মাধ্যমে খুব সহজেই মানুষের কাছে অনেক তথ্য তুলে ধরা সম্ভব। আমার নিজেরও খুব ভালো লেগেছে কাজটি করতে পেরে।

জেফ্রি খান বলেন, গল্পটা একজন পথশিশুর সততা নিয়ে। আমাদের সমাজে আশে পাশেই এমন অনেক সৎ পথশিশু থাকে যাদেরকে আমরা ধিক্কার দেই। কিন্তু যদি তাদের প্রতি একটু সহায় হই তাহলেই আমাদের সমাজটা আরো সুন্দর উন্নত হতে পারতো। সাদিয়া নতুন হলেও সে খুব ভালো অভিনয় করেছে। আর শিশুশিল্পী অর্পণের অভিনয় ছিল প্রাণবন্ত। বাকিটা দর্শকরা বিচার করবেন।

দ্য বয়’র গল্প লিখেছেন সাদিয়া খান নিজেই। চিত্রনাট্য করেছেন জেফ্রি খান আর চিত্রগ্রহনে ছিলেন নাইম ফুয়াদ। ঢাকার উত্তরার মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh