• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন তিশা

অনলাইন ডেস্ক
  ০২ সেপ্টেম্বর ২০১৬, ১৪:৪৬

দেশীয় মিডিয়ার গ্লামার কুইন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। শোবিজে পথচলার শুরু ২০১২ সালে মোবাইল সেবাদাতা কোম্পানি রবির বিজ্ঞাপনচিত্রে কাজের মাধ্যমে। মোস্তফা সারোয়ার ফারুকীর তৈরি ‘জামদানী ঘর’ শীর্ষক বিজ্ঞাপনের কাজের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিশা। এখন নিয়মিতভাবে বিভিন্ন স্টেজ শো’তে নাচে পারফর্ম করছেন তিনি।


সঙ্গীত শিল্পী ইমরানের সঙ্গে ‘শেষ সূচনা’ ও ‘বলতে বলতে চলতে চলতে’ গানে মডেল হয়ে ব্যাপক আলোচনায় আসেন তিশা। এরপর ঘোষণা দেন আর কোনো মিউজিক ভিডিওর কাজ করবেন না। এবার সিদ্ধান্ত বদলে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদের গানে মডেল হলেন। ১ সেপ্টেম্বর 'বেপরোয়া মন' গানের মিউজিক ভিডিও অনলাইনে প্রকাশিত হয়।


ভিডিওতে ফটোগ্রাফারের ভূমিকায় হাবিব ও স্বেচ্ছাসেবক ত্রাণকর্মী হিসেবে অভিনয় করেছেন তানজিন তিশা। গল্পের পাশাপাশি ফিল্মিভাবে হাবিব-তিশাকে উপস্থাপন করেছেন নির্মাতা অনন্য মামুন। এরই মধ্যে ভিডিওটি প্রশংসিত হয়েছে। অনেকে বলছেন সিদ্ধান্ত বদলে কাজটি করে ভালোই করেছেন তিনি। কারণ নতুন রূপে তিশা দর্শকদের মাঝে ভালোই সাড়া ফেলেছে।


গুঞ্জন শোনা যাচ্ছিলো বড় পর্দায় অভিনয়ে আসছেন আলোচিত এই মডেল। তবে এতোদিন বিষয়টি নিয়ে কথা না বললে এবার তিনি জানিয়েছেন বাণিজ্যিক ছবি দিয়েই চলচ্চিত্রে পথচলা শুরু করতে চান। এবং যৌথ প্রযোজনার ছবির মধ্যে দিয়েই সেই শুভ সূচনা হতে পারে। তবে সবকিছু চূড়ান্ত হতে আরো কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh