• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আরিফিন শুভর ফেসবুক ফ্যানপেজ ভেরিফাইড

এ এইচ মুরাদ

  ২৩ জুলাই ২০১৭, ১৭:৪২

দেশীয় ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজ ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক ভেরিফাইড হয়েছে। রোববার রাত ২টা ৩০ মিনিটে শুভ'র ফেসবুক পেজে নীল টিক চিহ্ন যুক্ত হয়।

এই পেজের মাধ্যমে নিয়িমিতভাবে তার সব আপডেট পাওয়া যাবে জানালেন শুভ। এক ভিডিও বার্তায় সব শুভাকাঙ্ক্ষীদের এ পেজটির সঙ্গে থাকারও আহ্বান জানিয়েছেন তিনি। মূলত শুভর ভক্তরাই প্রিয় নায়কের ফেসবুকে এই ফ্যানপেজটি তৈরি করেন। এরপর তারা যোগাযোগ করেন শুভর সঙ্গে। নায়কের অনুমতি নিয়েই তারা ফেসবুক কর্তৃপক্ষের কাছে দরকারি ডকুমেন্টস পাঠান। অবশেষে ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক পেজটি ফেরিভাইড হয়। কয়েকজন ভক্তদের পাশাপাশি শুভ নিজেও একজন এডমিন।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন আরিফিন শুভ। ২০০৭ সালে হ্যাঁ-না নাটকে প্রথমবার অভিনয় করেন তিনি। এ সময় কাজ করেছেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপন চিত্রে। ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত জাগো চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক। ভালোবাসা জিন্দাবাদ, অগ্নি, তারকাঁটা, কিস্তিমাত, ছুঁয়ে দিলে মন, নিয়তি, প্রেমী ও প্রেমী, ওয়ার্নিং, অস্তিত্ব, ধ্যাততেরিকি চলচ্চিত্রে তার অভিনয় প্রশংসিত হয়।

শিগগিরই শুভ অভিনীত ঢাকা অ্যাটাক, মৃত্যুপুরী ও মনে রেখসহ আরো বেশ কিছু সিনেমা মুক্তি পাবে। সবমিলিয়ে ঢালিউডের ব্যস্ত তারকাদের মধ্যে অন্যতম শুভ।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
‘মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
X
Fresh