• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অবশেষে তাহসান-মিথিলার বিচ্ছেদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুলাই ২০১৭, ১৬:২৩

অভিনেতা-সঙ্গীত শিল্পী তাহসান ও মডেল-অভিনেত্রী মিথিলার সংসারে ভাঙনের সুর বাজছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার জীবন। মিডিয়াতে তারা সুখী তারকা দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন। একসঙ্গে দু'জন গান গাওয়ার পাশাপাশি নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন। তাহসান-মিথিলার একমাত্র কন্যা সন্তানের নাম আইরা তাহরিম খান। সবমিলে সুখেই ছিলেন তারা। তবে কেন এই বিচ্ছেদ?

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার তাহসানের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে তাহসান ও মিথিলার নাম দিয়ে একটি পোস্ট করা হয়। পোস্টে তারা আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নেন।

গণমাধ্যমে পাঠানো এসএমএস বার্তায় তাহসান ও মিথিলা বলেন, বেশ কয়েক মাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।

তারা দু'জনই দর্শক ও ভক্তদের কাছে আইকন। তাইতো ভক্তদের উদ্দেশে তারা বলেন, ‘আমরা বুঝতে পারছি যে, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন।’

তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। তবে ওই আড্ডায় সবাই তাহসানকে বাহবা দিলেও মিথিলা নাকি তাকে খুব একটা পাত্তা দিচ্ছিলেন না। মিথিলার ওই বিষয়টি ভালো লাগে সঙ্গীত শিল্পী তাহসানের। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
দেশে তালাকের সঙ্গে বিচ্ছেদও কমেছে
এবার স্বাগতাকে নিয়ে প্রাক্তন স্বামীর বিস্ফোরক মন্তব্য
বিচ্ছেদের পর সবাই আমার সঙ্গে প্রেম করতে চায় : স্বাগতা
X
Fresh