• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

শাকিব খানের সঙ্গে কাজ করবে না চলচ্চিত্র পরিবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুলাই ২০১৭, ১২:৫৪

‘নতুন এবং পুরাতন’যেকোনো ছবির শুটিংয়ের কাজে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বাংলাদেশ চলচ্চিত্রের ১৮টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র পরিবারের কোনো সদস্য অংশগ্রহণ করবে না বলে জানানো হয়েছে।

সোমবার রাতে চলচ্চিত্র পরিবারের এক বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে সংগঠনের আহ্বায়ক অভিনেতা আকবর হোসেন পাঠান ওরফে ফারুক ও সদস্য সচিব বদিউল আলম খোকনের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব চলচ্চিত্র চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সংশ্লিষ্ট সেসব কাজ থেকে নিজেদের বিরত রাখবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘গত ২৩ জুন এক যৌথসভায় বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের বিভিন্ন সংগঠনের আলোচনার প্রেক্ষিতে প্রতীয়মান হয়েছে যে, যৌথ প্রযোজনা নিয়ে শাকিব খান বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুকসহ অন্যদের উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন সেটা গুরুতর অপরাধ। যার প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এমন সিদ্ধান্ত নিয়েছে। ’

চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুক একটি গণমাধ্যমকে জানিয়েছেন, চলচ্চিত্র পরিবারের সংগঠনগুলো কেউ শাকিবের সঙ্গে কাজ করবে না। তাই এটা এক প্রকার বয়কট বলা যায়। যদি চলচ্চিত্র পরিবারের আওতাভুক্ত সংগঠনের কেউ শাকিবের সঙ্গে কাজ করেন তাহলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

চলচ্চিত্র পরিবারের সদস্য সচিব ও চিত্রপরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ওই গণমাধ্যমকে বলেন, পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত শাকিবের ওপর চলচ্চিত্র পরিবারের এই সিদ্ধান্ত বলবৎ থাকবে। তার নির্মাণাধীন ছবিতেও কেউ কাজ করবে না।

সি/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’
প্রতিবছর আমার জন্য রানী টাইপ ড্রেস নিয়ে আসতেন : ফারিন খান
X
Fresh