close
ঢাকা, মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ | ১০ শ্রাবণ ১৪২৪

তাদের মিথ্যে গল্প!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ জুলাই ২০১৭, ১৬:২০ | আপডেট : ১৫ জুলাই ২০১৭, ১৬:২৫
সাফা কবির ও সিয়াম আহমেদ প্রথমবারের মতো জুটি বাঁধলেন। গল্প নির্ভর মিউজিক ভিডিওর গানের টাইটেলই 'মিথ্যে গল্প'। কণ্ঠ দিয়েছেন নাহিদ মেহেদী। কথা, সুর ও কম্পোজিশন করেছেন ভাইকিংস ব্যান্ডের সেতু চৌধুরী। ভিডিওটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। 

নিজের প্রথম মিউজিক ভিডিও ব্যাপারে সাফা বলেন, ভিডিওর প্রতি খুব একটা আগ্রহ ছিলো না। তাই অসংখ্য অফারের পরেও এ পর্যন্ত করা হয়নি। নাহিদ মেহেদী ভাই যখন তার গান গানটি শোনান, এবং ভিডিওটি নির্মাণের গল্প বলেন- তখন এক সেকেন্ডও অপেক্ষা না কওে আমি সম্মতি দিই। কিছু কিছু গানের কথা, সুর আর কম্পোজিশন এমন থাকে যে গানটার সঙ্গেই লাভ এট ফার্স্ট লিসেনিং হয়ে যায়। কাজটির ক্ষেত্রেও আমার ঠিক তেমনটাই হয়েছে। অন্যদিকে সিয়ামের সঙ্গে আগে কখনো জুটি বাঁধিনি। সবমিলে খুবই উচ্ছ্বসিত যে 'মিথ্যে গল্প'ই আমার প্রথম সত্যিকারের মিউজিক্যাল ফিল্ম।

শাহরিয়ার পলক জানান, গাজীপুর ও ঢাকার বিভিন্ন লোকেশনে এ গানের শুটিং করেছেন। সিনেমাটোগ্রাফিতে ছিলেন চিত্রগ্রাহক রাজু রাজ। সব মিলিয়ে একটি দূর্দান্ত টিম কম্বিনেশন কাজ করেছে বলে অভিব্যক্তি প্রকাশ করেন তিনি। 

নাহিদ মেহেদী বলেন, যখন কোনো গানের কাজ করি তখন গানটির শুরু থেকে শেষ পর্যন্ত ভিজ্যুয়াল তৈরিসহ সবাইকে নিয়ে একটা টিমওয়ার্ক গড়ে সেরা আউটপুট পাবার চেষ্টা করি। গানের কথা থেকে শুরু করে কম্পোজিশনে সেতু ভাই মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। একটি সুন্দর ব্যাকগ্রাউন্ড পেলে গানে কণ্ঠ দেয়ার সময় আবেগটা কাজ করে অনেক বেশি। আশা করি শ্রোতাদের মন ছুঁয়ে যাবে গানটি। 

গানটির অডিও এবং ভিডিও প্রকাশ পাচ্ছে সিএমভি'র ব্যানারে। আসছে ২৭ জুলাই সন্ধ্যায় মিউজিক্যাল ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে। 

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়