• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জামাইয়ের ছবিতে রজনীকান্ত

অনলাইন ডেস্ক
  ৩০ আগস্ট ২০১৬, ১৯:১৩

রজনীকান্তের ‘কাবালি’ জ্বরে এখনো কাঁপছে বক্স অফিস। এরই মধ্যে ঘোষণা আসলো, শিগগিরই নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন দক্ষিণী এই সুপারস্টার। তবে সবচেয়ে চমকের বিষয় হচ্ছে, ছবিটি তৈরি করবেন তারই জামাই ধানুষ।

গেল সোমবার টুইটারে ধানুষ ঘোষণা দেন, তিনি একটি ছবি তৈরি করতে যাচ্ছেন। তাতে অভিনয় করবেন রজনীকান্ত। বর্তমানে দক্ষিণী সুপারহিট ছবি ‘এন্থিরান’র সিক্যুয়েল ২.০’র কাজ নিয়ে ব্যস্ত আছেন স্যার। এরপরই ছবিটির কাজ শুরু হবে। এটিও পরিচালনা করবেন কাবালির পরিচালক পা রঞ্জিত।

রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে ২০০৪ সালে বিয়ে করেন অভিনেতা ধানুষ। তাদের ঘরে লিঙ্গা ও যাত্রা নামে দু’জন ছেলে রয়েছে। তবে এ ছবিতে ধানুষ কোনো ছরিত্রে অভিনয় করবেন কি না তা স্পষ্ট নয়।

শোনা যাচ্ছে, তৈরি হতে যাওয়া ছবিটি হবে ‘কাবালি’র সিক্যুয়েল।

রজনীকান্ত অভিনীত ‘কাবালি’ বেশ ঢাকঢোল পিটিয়ে গেল মাসে মুক্তি পায়। এতে মালয়েশিয়াভিত্তিক গ্যাংয়ের চরিত্রে অভিনয় করেন ৬৫ বছরের এই অভিনেতা। ছবিটি এখন পর্যন্ত সগৌরবে চলছে।

সোমবার ছিল রজনী সাবের পরিবারের জন্য গর্বের একটি দিন। এদিন ঐশ্বর্য্য জাতিসংঘে লিঙ্গ সমতা ও ক্ষমতায়নের জন্য নারীদের অ্যাডভোকেট হিসেবে নিয়োগ পেয়েছেন।

এই মুহূর্তে বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর ছবি ২.০ নিয়ে ব্যস্ত আছেন রজনীকান্ত। ছবিটি পরিচালনা করছেন তার ক্যারিয়ার তৈরিতে অগ্রণী ভূমিকা রাখা শঙ্কর। এর ভিলেন ছরিত্রে অভিনয় করছেন বলিউডের খিলাড়িখ্যাত অভিনেতা অক্ষয় কুমার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh