• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমীকে 'বয়স্ক' বলায় ওমর সানীর ক্ষোভ, তোপের মুখে মিশা (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ১০ জুলাই ২০১৭, ০৯:৫২

চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর চিত্রনায়িকা মৌসুমীকে 'বয়স্ক' বলে মন্তব্য করায় চটেছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। ফেসবুক লাইভে এ নিয়ে কথাও বলেছেন তিনি। রোববার দুপুরের পর ফেসবুক লাইভে ওমর সানি শিল্পী সমিতির নির্বাচন, সাফটা চুক্তিসহ নানা বিষয় নিয়ে কথা বলার ফাঁকে শনিবার মৌসুমীকে 'বয়স্ক' বলার ব্যাপারটি নিয়েও কথা বলেন।

এ সময় মিশার উদ্দেশে ওমর সানী বলেন, শিল্পীদের কোনো বয়স নেই। আমি মনে করি, পৃথিবীতে সবচে' হ্যান্ডসাম পুরুষ হচ্ছেন অমিতাভ বচ্চন। মিশা, তুমি কোন জায়গা থেকে এসেছ, আমি খুব ভালো করে জানি। তোমার পারিবারিক ব্যাকগ্রাউন্ডও আমার ভালো করে জানা। তবে, আমিও যে অনেক বড় পরিবার থেকে এসেছি তা কিন্তু না। অনেক পড়ালেখা করেছি বলেও দাবি করছি না। আমি আপনাদের ভালোবাসায় ওমর সানী হয়েছি। অভিনেতা উজ্জল সাহেবকে গিয়ে আমি বলেছিলাম, 'মিশা' নামে নতুন একটা ছেলে আছে, তাকে ভিলেন হিসেবে নেন। আমি বলেছিলাম তাকে অভিনয়ে নিতে হবে। তখন তোমার কোথায় অবস্থান ছিল মিশা। ১০ হাজার টাকার আর্টিস্ট ছিলা না। আর তখনকার সময়ে আমার ও মৌসুমীর অবস্থান কোথায়! তুমি বলেছ, তুমি ছাড়া চলচ্চিত্র অচল। তোমার গত দুই-আড়াই বছরে 'লাভ ম্যারেজ' ছাড়া কী হিট ছবি আছে তোমার? একটি ছবি দেখাতে পারবা?

ক্ষোভ প্রকাশ করে ওমর সানী আরো বলেন, মিশা, তুমি আমাকে বেকার বলেছ। গত তিন বছরে আমার কতগুলো ছবি মুক্তি পেয়েছে, সেগুলো তোমার জানতে হবে। দর্শক, আপনারাও তো জানেন। মিশা, তুমি মৌসুমীকে বয়স্ক বলেছ। এটা কি শিক্ষার যোগ্যতা? এটাকে কি শিক্ষা বলে? তুমি কোন ক্লাসে পড়েছ, এটা আমার জানতে হবে। মৌসুমী যদি বয়স্ক অভিনেত্রী হয়, তাহলে সেখানে রোজিনা আপা, অঞ্জনা আপা, চম্পা ম্যাডামের অবস্থান কোথায়? শাবানা-ববিতা ম্যাডামের কথা নাইবা বললাম। এই তুমি শিল্পী সমিতির প্রেসিডেন্ট, এই তোমার মানসিকতা!

গেলো শনিবার বিকেলে এফডিসিতে শিল্পী সমিতি কার্যালয়ে কার্যনির্বাহী সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন ফেরদৌস। শপথ গ্রহণ অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার আগে উপস্থিত সাংবাদিকের সঙ্গে আলাপকালে কথায় কথায় মৌসুমীকে হঠাৎ 'বয়স্ক' অভিনেত্রী সম্বোধন করে বসেন মিশা। এর কারণ জানতে চাইলে মিশা বলেন, তার প্রতি সম্মান জানাতেই বয়স্ক বলেছি। অন্য কিছু নয়। মানে, তিনি অনেক সিনিয়র অভিনেত্রী। সেই ১৯৯২ সালে 'কেয়ামত থেকে কেয়ামত' ছবি দিয়ে শুরু করেছেন। অনেক দিন ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। ফলে তিনি সব বিষয়েই জানেন, বোঝেন।

গুণী অভিনেত্রী মৌসুমীকে 'বয়স্ক' বলায় সামাজিক যোগাযোগের মাধ্যমেও মিশাকে নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। অনেকে ঠাট্টা করে তাকে 'উদীয়মান তরুণ মিশা' বলেও সম্বোধন করছেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh