• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাবেক স্ত্রীর অভিযোগের জবাব দিলেন হাবিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুলাই ২০১৭, ১০:৩৯

দেশীয় সঙ্গীতের জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান অভিযোগ করেছেন, তাদের ঘর ভাঙার পেছনে ভূমিকা রেখেছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তবে রেহানের এ অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিশা।

আর বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন হাবিব নিজেও। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

হাবিব বলেছেন, আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্টের জন্য। কিছুটা দুঃখজনক যে একটা বিষয় নিয়ে ফের কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম।

যেখানে বলা হয়েছে, তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহানের ডিভোর্স হয়। কথাটি ঠিক না, কারণ এক হাতে তালি বাজে না। তানজিন তিশার সঙ্গে আমার কী সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়।

এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না এবং কেনই বা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক।

বলার হলে আরো আগেই বলতো। ডিভোর্স এর কারণ যাই এ হোক না কেন, আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এতো কাদা ছোড়াছোড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।

এর আগে ডিভোর্সের খবর ছড়িয়ে পড়লে হাবিব তার ফেসবুকে জানিয়েছিলেন, গেলো ১৯ জানুয়ারি আমার এবং রেহানের সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয়েছে। পারস্পরিক সম্পর্কে টানাপোড়ন ঘটনা নতুন কিছু না। আমাদের ক্ষেত্রেও ব্যতিক্রম কিছু না। ৫ বছরে আমরা একে অপরকে জানার সময় পাই। একটা সময় বুঝতে পারি যে, আমাদের লাইফস্টাইল ভিন্ন এবং এক পর্যায়ে আমরা দু'জনেই এটা উপলব্ধি করি যে, আমাদের আলাদা হয়ে যাওয়াই সবচে' ভালো সমাধান।

ছেলের ব্যাপারে হাবিব বলেছিলেন, আমাদের ছেলে আলীম ওয়াহিদ। তার উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর মানসিক বিকাশের কথা গুরুত্ব দিয়ে চাইব আমার ও রেহানের মধ্যে সবসময় একটি পারস্পরিক সম্মানজনক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে।

প্রথম স্ত্রী'র সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বার চট্টগ্রামের বাঁশখালীর মেয়ে রেহানকে বিয়ে করেছিলেন হাবিব। ২০১১ সালে চট্টগ্রামে কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh