• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোন আসন থেকে সংসদ নির্বাচন করবেন শাকিল খান ?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুলাই ২০১৭, ১৩:৫৪

চিত্রনায়ক শাকিল খান। আসছে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চান তিনি। তবে সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন কি না এ বিষয়ে নিশ্চিত নন এ নায়ক।

সম্প্রতি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি নিজের প্রস্তুতি ও আগ্রহের কথা জানিয়েছেন। এরই মাঝে শাকিল নিজেকে গুছিয়ে নিয়েছেন। অনুভব করছেন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে যুক্ত করার।

শাকিল খান বলেন, আসলে আমি কখনোই আত্মকেন্দ্রিক ছিলাম না। মানুষের কথা সব সময় চিন্তা করি। চলচ্চিত্রে কাজ করে প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছি। তাই তাগিদ অনুভব করছি সাধারণ মানুষের জন্য কিছু করার। এরই অংশ হিসেবে সংসদ নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। তবে কোন আসন থেকে নির্বাচন করব তা এখনই বলছি না। সময় হলে নিজেই জানাব।

এ নায়কের জন্ম চট্টগ্রামে হলেও বাগেরহাট ২ আসন থেকে নির্বাচন করার জন্য আদাজল খেয়ে মাঠে নেমেছেন তিনি। বাগেরহাট সদর ও কচুয়া উপজেলা নিয়ে গঠিত এই আসন।

'আমার ঘর আমার বেহেশত' ছবির মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে পদার্পন করেন শাকিল খান। ক্যারিয়ারের জনপ্রিয়তার তুঙ্গে অবস্থানকালীন সময়ে চিত্রনায়িকা পপির সঙ্গে এ নায়কের প্রেম-বিয়ের গুঞ্জন সবসময়ই মুখরোচক সংবাদ ছিল। তবে সেসব খবরের সত্যতা জানা যায়নি।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh