• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অভিমানে শখের গিটার বিক্রি করছেন আইয়ূব বাচ্চু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুলাই ২০১৭, ১৯:২৭

দেশের জনপ্রিয় ব্যান্ড সঙ্গীত শিল্পী আইয়ূব বাচ্চু। গানের পাশাপাশি দর্শকদের তিনি গিটারের সুরের মূর্ছনায় মাতিয়ে রাখেন বিভিন্ন অনুষ্ঠানে। গিটার বাজাতে পারদর্শী এ শিল্পীর গিটার সংগ্রহ ছিল নেশার মতো। সেই আইয়ূব বাচ্চুই শখের ৫টি গিটার বিক্রি করে দিতে যাচ্ছেন। অভিমান করেই তার গিটার বিক্রির এ উদ্যোগ।

আইয়ূব বাচ্চু দেশব্যাপী গিটার প্রতিযোগিতা আয়োজনের উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু তিনি কাঙ্খিত স্পন্সর পাননি। আর তা থেকেই তার এ অভিমান।

তিনি ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‌‌‘আমার ভীষণ ইচ্ছে ছিল আমার গিটারগুলো নিয়ে গিটারবাজিয়েদের সঙ্গে নিয়ে দেশব্যাপী একটা গিটার প্রতিযোগিতা অনুষ্ঠান করার। যেখানে এই গিটারগুলো বাজিয়ে বিজয়ীরা জিতে নেবে আমার প্রাণের চেয়েও প্রিয় এক একটি গিটার! কিন্তু বেশ কিছুদিন চেষ্টা করার পরও যখন কোনো স্পন্সর পেলাম না, গিটারগুলো তরুণদের হাতে তুলে দিতে তাদের মেধার মূল্যায়ন স্বরূপ। তারা প্রাণ উজাড় করে গিটার বাজাবে আর আমরা আনন্দের সঙ্গে শুনবো, দেখব এবং উৎসাহ দেব যাতে করে প্রজন্ম থেকে প্রজন্ম যেন এটা একটা নতুন দৃষ্টান্ত হয়ে থাকে। কিন্তু হয়ে ওঠেনি আমার স্বপ্নের বাস্তবায়ন! কারণ হয়তো বা আমার স্বপ্নটা একটু বেশিই বড়ই ছিল গিটার নিয়ে! আর তাছাড়া গিটারগুলো রক্ষণাবেক্ষণও বেশ কষ্টকর’।

আইয়ূব বাচ্চু আরো লিখেন, আমি ঠিক করেছি- প্রথম এই ৫টা গিটার বিক্রি করে দেব তাদের কাছে যারা গিটার বাজায় কিংবা যারা আমার গিটারগুলো সংরক্ষণে রাখতে চায়। এ অফারটা শুধু আজ (বুধবার) এখন থেকে আসছে ৫ দিনের জন্য থাকবে।

গিটার কেনার জন্য যোগাযোগের একটি মোবাইল নম্বরও দিয়েছেন তিনি। সেটি হলো- +880 1973020840। বিক্রির তালিকায় পাঁচটি গিটারের মধ্যে রয়েছে (১) ErnieBall MUSIC MAN #AXIS, made in USA (২) CARVIN #JB, made in USA (৩) CARVIN, made in USA (৪) CHARVEL, made in USA ও (৫) ErnieBall MUSIC MAN #JP।

এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh