• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়বেন আপনারাই : কান্তারা খান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুলাই ২০১৭, ১৫:৩৭

দর্শকপ্রিয়তায় কোটির কোটায় এখন আরটিভি ফেসবুক ফ্যানপেজ। কোটি ছাড়িয়ে এ সংখ্যা শত কোটিতে পৌঁছাবে। সবক্ষেত্রে সারাদেশ এগিয়ে যাবে ডিজিটাল বাংলাদেশের পথে। এমনই আশা জানালেন বিশিষ্টজনরা।

আরটিভির এ পথচলায় কোটি ভক্ত সঙ্গী হওয়ায় আনুষ্ঠানিকভাবে সবাইকে অভিনন্দন জানালো বেসরকারি জনপ্রিয় এ টিভি চ্যানেলটি। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নতুন নতুন আশাবাদ জানালেন আগত অতিথিরা।

সোমবার রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনে আরটিভি অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ভক্তদের অভিনন্দন জানানো হয়।

অন্যবিশিষ্টজনদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত থেকে আরটিভির অগণিত ভক্ত ও আরটিভি কর্তৃপক্ষকে অভিনন্দন জানান সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কান্তারা কে খান।

কান্তারা খান বলেন, ১ কোটির মাইলফলক অতিক্রম করলো আরটিভি। অভিনন্দন আরটিভিকে। আমার বিশ্বাস আরটিভি আরো বেশি মানুষের কাছে পৌঁছাবে। শুধুমাত্র নিউজ নয়, নিউজ ছাড়া বাকি যে অনুষ্ঠানগুলো আরটিভি নির্মাণ করে তা অত্যন্ত প্রশংসার দাবিদার। আরটিভি এমন ক্রিয়েটিভ কাজগুলো অব্যাহত রাখুক। এ ক্রিয়েটিভ কাজগুলো আরটিভি অনলাইন আর ফেসবুক পেজের মাধ্যমে ছড়িয়ে দেবে সবার মাঝে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন সোনার বাংলাদেশ গড়তে হলে সোনার মানুষ চাই । আমাদের ভবিষ্যৎ প্রজন্ম আপনারই সেই সোনার মানুষ, যারা দেশকে এগিয়ে নিয়ে যাবেন। আরটিভি সবসময় বাংলাদেশের সঙ্গে ছিলো, তরুণ প্রজন্মের সঙ্গে ছিলো, ছিলো এগিয়ে চলার সঙ্গে। ধন্যবাদ আরটিভিকে। আপনারা এগিয়ে যান। আপনাদের সঙ্গে এগিয়ে যাবে দেশ। এগিয়ে যাবো আমরা ।

২০০৯ সালে যাত্রা শুরু করেছিল দেশের শীর্ষস্থানীয় বেসরকারি টেলিভিশন আরটিভির ফেসবুক ফ্যানপেজ । মাত্র ৮ বছরের মাথায় সেই পেজে ফ্যান বা ভক্তের সংখ্যা এক কোটির মাইলফলক অতিক্রম করলো। বাড়তি বিজ্ঞাপন বা প্রচার কৌশল ব্যবহার না করেই গ্রহণযোগ্য সংবাদ-বিনোদন দিয়ে অনেকটা স্বয়ংক্রিয়ভাবেই ক্রমাগত দর্শক-পাঠকদের আগ্রহেই অর্জন করেছে এ মাইলফলক।

যাত্রা শুরুর পর খুব দ্রুতই জনপ্রিয় হয়ে উঠতে শুরু করে পেজটি। লাইক-কমেন্ট-শেয়ারের মাধ্যমে বিশ্বজুড়ে সবার মাঝে ছড়িয়ে পড়তে থাকে ফ্যানপেজটি। ২০১৪ সালে যাচাই-বাছাই করে পেজের যথার্থতা নিশ্চিত করে ফেসবুক কর্তৃপক্ষ। এর মাধ্যমে বাংলাদেশের প্রথম কোনো চ্যানেল হিসেবে ফেসবুক পেজে ভেরিফাইড হয় আরটিভি।

বর্তমানে ফেসবুকে বাংলাদেশে টিভি ক্যাটাগরিতে আরটিভি শীর্ষে অবস্থান করছে। পাশাপাশি মিডিয়া ক্যাটাগরিতে তৃতীয় এবং সব ক্যাটাগরি মিলিয়ে সপ্তমে অবস্থান নিয়েছে।
এছাড়া বিশ্বে টিভি ক্যাটাগরিতে ৬০তম ও মিডিয়া ক্যাটাগরিতে ১৩১তম অবস্থানে আছে আরটিভি। এই বিভাগে এক নম্বরে আছে ফেসবুক, ন্যাশনাল জিওগ্রাফি চ্যানেল, ইউটিউবের মতো প্রতিষ্ঠান।

এপি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh