• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাঁদরাতে আসছেন গ্যাংস্টার তাহসান!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৭, ১৬:১৭

কদিন ধরে তাহাসান ব্যস্ত ঢাকার বিভিন্ন স্থানে ছোটোছুটির মধ্যে। তার সঙ্গে আছে বক্সিং প্র্যাক্টিসের সরঞ্জাম! হাতে গ্লাভস পরে নিয়ম করে ঝরাচ্ছেন ঘাম। সঙ্গে রেখেছেন একটি রিভলবার। এবং ব্যক্তিগত গাড়ি তো রয়েছেই। খবর মিলছে, তাহসানের এ ছোটাছুটির মধ্যে জনপ্রিয় মডেল আজমেরী আশাকেও মাঝে মধ্যে দেখা যাচ্ছে তাহসানের সঙ্গে, তাও আবার ঝুম বৃষ্টিতে!

বক্সিং, রিভলবার আবার বৃষ্টিতে রোমান্টিকতা- এমন কিছু হিসেব না মেলানো খবরের পেছনের খবর জানা গেছে দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি'র কাছ থেকে। প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ জানান, তাহসানের এই সাম্প্রতিক কর্মকা-গুলো ঘটছে চাঁদরাতকে লক্ষ্য করে। এই আনন্দরাতে সিএমভি প্রকাশ করবে তাহসানের নতুন একটি চমক। সঙ্গীত বাজারের ঈদ আয়োজনে যে ভিডিওটি সবচে' বড় চমক হয়ে ধরা দিবে বলেও প্রত্যাশা করছেন তিনি।

এদিকে তাহসানের সঙ্গে আলাপে জানা যায়, 'অপ্রাপ্তি' নামের একটি গানের ভিডিওর জন্যই তার এই প্রস্তুতি আর ছোটছুটি। মেহেদী হাসান লিমনের কথায় নাজির মাহমুদের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন শাকের রেজা। আর গানটির ভিডিও নির্মাণ করছেন নির্মাতা ভিকি জায়েদ।

এ ব্যাপারে তাহসান বলেন, এটি আসলে সত্যিকারের মিউজিক ভিডিও হচ্ছে বলেই এতটা খাটছি। এটাকে স্বল্পদৈর্ঘ্য সিনেমাও বলা যেতে পারে। কারণ, একটা গল্প বলার চেষ্টা করছি আমরা। সেই গল্পের জন্যই এত আয়োজন। বৃষ্টিতে ভেজা কিংবা বক্সিংয়ে মনোযোগী হওয়া। এতে মডেল হিসেবে আমার সঙ্গে আছেন আজমেরী আশা। আশা করছি চাঁদরাতের বড় একটি উপহার সবাইকে দিতে পারবো।

ভিকি জায়েদ বলেন, গল্পটি আসলে দু'জন গ্যাংস্টারকে ঘিরে। একজন তাহসান অন্যজন তৌফিক। দু'জন গ্যাংস্টারের একটি ছোট্ট গল্প বলার চেষ্টা করছি আরেক মডেল আজমেরী আশার মধ্য দিয়ে। পুরোটা আগাম আর না বলি।

গানটিতে তাহসান ও আজমেরী আশার রসায়ন ছাড়াও পাওয়া যাবে জনপ্রিয় র‌্যাপার ও চৌকস অভিনেতা তৌফিক আহমেদকে। মোশনরক এন্টারটেইনমেন্টের নির্মাণ সহযোগিতায় ভিডিওটি চাঁদরাতে প্রকাশ পাচ্ছে সিএমভি'র অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও বাংলাফ্লিক্স-এ। আর অডিও গানটি এক্সক্লুসিভলি মুক্তি পাচ্ছে জিপি মিউজিক অ্যাপ-এ।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh