• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একজন সৌরভ ইমামের গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৭, ১৩:১৩

সৌরভ ইমাম। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয়ভিত্তিক ভিডিও নির্মাণ করে ব্যাপক আলোচিত। বিশেষ করে ফেসবুকের বেশ কয়েকটি পেইজে তার ভিডিওগুলো দর্শক সানন্দে গ্রহণ করেছেন।

এরমধ্যে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকের বিভিন্ন পেইজে। এ ব্যাপারে সৌরভ বলেন, এখন মানুষ টেলিভিশনের চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নিয়ে বেশি ব্যস্ত। এ শক্তিশালী মাধ্যমে সহজেই মানুষের কাছে যাওয়া যায়। দীর্ঘদিন টেলিভিশন এবং রেডিওর অভিজ্ঞতা কাজে লাগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম উপযোগী ভিডিওগুলো নির্মাণ করছি। কোয়ালিটি ঠিক রেখে সচেতনতামূলক ভিডিও তৈরি আমার প্রধান লক্ষ্য। এর মাধ্যমে যেমন সমস্যা তুলে ধরা যায়, তেমনি মানুষকে সচেতনও করা যায়। মিডিয়ার অনেক মাধ্যমেই কাজ করছি।

তিনি আরো বলেন, আমি মাদক, শিক্ষামূলক এবং তথ্য নির্ভর ভিডিও তৈরি করছি। সামনের দিনগুলোতে পর্যটন, অবহেলিত মানুষ, মেধাবী, প্রতিভাবান এ বিষয়গুলো নিয়ে ভিডিও নির্মাণের পরিকল্পনা রয়েছে। যে বিষয়গুলোতে মানুষের আগ্রহ আছে সেসব নিয়ে কাজ করলে মানুষ একদিকে উপকৃত হয়, অন্যদিকে সচেতনও হয়।

মিডিয়ার তার শুরুটা ছিল কবিতা আবৃত্তির মাধ্যমে। জাতীয় শিক্ষা সপ্তাহে পুরোদেশে দ্বিতীয় হয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পদক গ্রহণ করেন তিনি। এছাড়াও রেডিওতে খবর পড়াসহ টিভিতে নাটকেও অভিনয় করেছেন।

এইচএম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh