• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিনা কর্তনে সেন্সর পেলো 'নবাব' ও 'বস টু', ঈদেই মুক্তি

এ এইচ মুরাদ

  ২১ জুন ২০১৭, ১৭:৫৯

সব বাধা সংশয় কাটিয়ে যৌথ প্রযোজনায় নির্মিত বিগ বাজেটের ছবি 'নবাব' ও 'বস টু' বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছে। বুধবার ছবি দু'টো সেন্সর হয়েছে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্ল্যাহ খোকন।

গেলো কয়েদিন ধরেই এ দু'টো ছবি যৌথ প্রযোজনার নিয়ম মেনে তৈরি হয়নি বলে অভিযোগ করে আসছিল চলচ্চিত্রের ১৬টি সংগঠন। সেন্সর সনদ পাওয়াতে ছবি দু'টোর ঈদে মুক্তি নিয়ে আর কোনো বাধা রইলো না।

বুধবার ছবি দু'টো যেন সেন্সর না পায় সেজন্য সেন্সর বোর্ডের সামনে আন্দোলন করে চলচ্চিত্র ঐক্যজোট। এদিকে জাজ মাল্টিমিডিয়ার আহ্বানে সাড়া দিয়ে 'নবাব' ও 'বস টু'র মুক্তির দাবিতে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে ছবির মুক্তি প্রত্যাশীরা।

চলচ্চিত্র ঐক্যজোটের ধর্মঘটের ব্যাপারে আলিম উল্যাহ খোকন আরটিভি অনলাইনকে বলেন, জাজ একবার মাঠে নামলে পালাবার রাস্তা খুঁজে পাবে না। এখনো সময় আছে বিএনপির দালালরা হুঁশিয়ার সাবধান।

তিনি আরো বলেন, যারা জাজের ছবি, সিনেমা হলে মুক্তি দিলে হল পুড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছেন। তাদেরকে বলতে চাই সিনেমা হল মালিক ও দর্শকরাই আপনাদের প্রতিহত করবে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, আমরা দু'টো সিনেমা নিয়েই খুব আশাবাদী। সিনেমা হল মালিকদের কাছে থেকেও ভালো রেসপন্স পাচ্ছি। শাকিব খান অভিনীত 'নবাব' ১২০ ও জিৎ অভিনীত 'বস টু' ১০০ হলে মুক্তি ব্যাপারে চূড়ান্ত কোঠা হয়েছে হল সংখ্যা আরো বাড়তে পারে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh