• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফারিয়া খুব পরিশ্রমী : জিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুন ২০১৭, ২১:২১

ফারিয়া খুব পরিশ্রমী শিল্পী। শুটিং এ সে কখনো দেরি করে না। খুব মিষ্টি একটা মেয়ে। দেখতে খুব সুন্দর। ভালো নাচ ও অভিনয় জানে। ওর সঙ্গে কাজ করতে পেরে খুব ভালো লেগেছে। আগের আমরা 'বাদশা' নামে একটি ছবিতে কাজ করেছিলাম। নতুন ছবিটিও তার চেয়ে ভালো কিছু হবে আশা করি। বললেন কলকাতার জনপ্রিয় নায়ক জিত।

ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত 'বস টু' ছবিতে ফারিয়ার সঙ্গে কাজের ব্যাপারে জানতে চাইলে এসব কথা বলেন জিত।

অন্যদিকে নুসরাত ফারিয়া বলেন, 'বাদশা' ছবি আমার ক্যারিয়ারের অন্যতম একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। তবে 'বস টু' ছবিতে অনেক ভালো অভিজ্ঞতা হয়েছে। আমি ও জিত দু'জনেই অনেক রিস্কি দৃশ্য নিজেরাই অংশ নিয়েছি। বিশেষ করে ছবিতে উঁচু তলা থেকে লাফ দেয়ার দৃশ্যটির কথা অনেক দিন মনে থাকবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবির সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তর দেন জিত ও নুসরাত ফারিয়া।

এদিকে যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি বস টু ছবিটি যৌথ প্রযোজনার নীতিমালা মানেনি বলে অভিযোগ তুলেছে। ছবিট ঈদুল ফিতরে মুক্তি পাবে কিনা এ ব্যাপারে জানতে চাইলে বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, বস টু নিয়ম মেনেই নির্মিত হয়েছে। তাই ঈদে যদি একটি ছবি রিলিজ হয় সেটা হবে বস টু।

কলকাতার বাবা যাদব পরিচালিত ছবিতে জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিত'স ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh