• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আড়াল ভাঙলেন বুবলী!

এ এইচ মুরাদ

  ১৩ জুন ২০১৭, ১২:৫৮
সুইজারল্যান্ডের সেই ছবি বুবলীর ফেসবুকে থেকে নেয়া

চিত্রনায়িকা বুবলী এখন সুইজারল্যান্ডে। শাকিব খান-বুবলী অভিনীত ‘রংবাজ’ ছবির গানের শুটিং সেখানেই চলছে। আজ ১৩ জুন মনোরম লোকেশনে নিজের একটা ছবি ফেসবুকে শেয়ার করেছেন বুবলী।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাভড দ্য প্লেলস অ্যা লট’। সুইজারল্যান্ডে চার গানের শুটিংয়ের উদ্দেশে দেশ ছাড়েন শাকিব-বুবলী। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

‘রংবাজ’ ছবিকে কেন্দ্র করে দৃশ্যপটে হাজির হন অপু বিশ্বাস। পরের ঘটনা সবার জানা। অপু চান না তার স্বামী শাকিবের সঙ্গে বুবলী কাজ করুক।

কিন্তু শাকিব-বুবলী জুটির ‘শুটার’ ও ‘বসগিরি’ দুটো ছবি ভালো ব্যবসা করায় নির্মাতারা তাদের নিয়ে ছবি বানাতে আগ্রহী হন। শাকিব নিজেও এই সম্ভাবনাময়ী নায়িকার সঙ্গে জুটি হতে চান তা তার বিভিন্ন সময়ের কথাতেই প্রকাশ হয়েছে।

এদিকে কোনো সিনেমার শুটিংয়ের সময়কার ছবি সামাজিক যোগাযোগের শেয়ার করে থাকেন বুবলী। কিন্তু হঠাৎ রংবাজ’র শুটিং স্পটের কোনো ছবি তিনি শেয়ার করছিলেন না। বিশেষে করে শাকিবের সঙ্গে কিছুটা দুরুত্ব রাখতে দেখা যাচ্ছে তাকে। মজার ব্যাপার হলো সুইজারল্যান্ডে তিনি যে ছবি শেয়ার করেছেন সেখানে নেই শাকিব খান।

কিন্তু আগে এমনটা হত না। রিক্সায় কিন্তু অ্যাকশন দৃশ্য যেখানেই কাজ করুক না কেনো শাকিবের সঙ্গে ছবি তিনি ফেসবুকে শেয়ার করতেন এ নায়িকা। তবে যাই হোক অবশেষে নিজের ছবি শেয়ার করে হলেও তো আড়াল ভাঙলেন বুবলী!

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh