• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিনারের 'আলো নেই আলোতে'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৭, ১৩:৩৩

আসছে ঈদুল ফিতর উপলক্ষে 'আলো নেই আলোতে' শিরোনামে নতুন চমক নিয়ে শ্রোতামহলে আসছেন মিনার রহমান। গানটির দু'টো লাইন হচ্ছে- 'তুমি নেই আমি এই ভালো নেই/ ভালো নেই ভালোতে/তুমি নেই আছে সব কিছু নেই/আলো নেই আলোতে'।

এমন কথার গানটি লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর-সঙ্গীত করেছেন নাবিদ সালেহীন নিলয়। গানটি প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেটেক থেকে প্রকাশ পাচ্ছে।

এছাড়া দু'একদিনের মধ্যে জিপি মিউজিকের এসক্লুসিভ অ্যাপে শোনা যাবে। গানটি নিয়ে অনেক বেশি আশাবাদী মিনার।

এ ব্যাপারে শিল্পী বলেন, এটি একটি কাব্যনির্ভর কথাভিত্তিক সেট গান। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে গানটি চমৎকার হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের ঈদ আনন্দে ভিন্নমাত্রা যোগ করবে। ঈদুল আযহাকে সামনে রেখে গানটির ভিডিও প্রকাশের পরিকল্পনা করছি।

এ সঙ্গীতশিল্পীর ছোটবেলা থেকে ঝোঁক ছিল ছবি আঁকার দিকে। প্রথমে ভেবেছিলেন আর্কিটেক্ট হবেন। এমনকি কার্টুনিস্ট হিসেবেও তার ব্যাপক পরিচিতি আছে।
মিনারের প্রথম অ্যালবাম 'ডানপিটে' প্রকাশ হয় ২০০৮ সালে।

তুমি চাইলে বৃষ্টি/মেঘও ছিল রাজি/অপেক্ষা শুধুই বর্ষণের/মাতাল হাওয়া বইছে, আমি কি দেখেছি হায়/ একলা পথে দাঁড়িয়ে/সে ছিল দূরে দূরে তাকিয়ে/আহারে আহারে/কোথায় পাব তাহারে/যে ছিল মনের গহিন কোণে এই দু'টো গানের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান মিনার। এদিকে তার গাওয়া 'ঝুম' গানটির মিউজিক ভিডিও ইউটিউবে এক কোটি ভিউ অতিক্রম করেছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh