• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমীর 'কেয়ামত থেকে কেয়ামত' দেখেননি ওমর সানী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুন ২০১৭, ১৫:৫৭

সোহানুর রহমান সোহান পরিচালিত 'কেয়ামত থেকে কেয়ামত' ছবির মাধ্যমে অভিষেক হয়েছিল সালমান শাহ ও মৌসুমী জুটির। অবাক করা বিষয় হলো— মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানী দুই যুগ আগের ছবিটি দেখেননি।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন 'কেমিস্ট্রি'তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন এ তারকা দম্পতি। ওমর সানী বলেন, 'হিন্দি ছবিটি দেখেছিলাম আগেই। তাই কেন জানি বাংলাদেশের রিমেক ছবিটি দেখার আগ্রহ হয়নি কখনো'!

ঢালিউডে ওমর সানী-মৌসুমী জুটির বয়স ২৪ পেরিয়ে রজত জয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ বছর পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে।

তবে মজার বিষয় হলো, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। তিনি বলেন, ওমর সানী ও 'চাঁদের হাসি' ছবির পরিচালক বাসায় গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান।

অনুষ্ঠানে চলচ্চিত্র ক্যারিয়ার ও সংসারের নানা বিষয়ে কথা বলেন ওমর সানী ও মৌসুমী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন রুমানা মালিক মুনমুন। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় 'কেমিস্ট্রি' প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ১০টায়।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh