• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্রিকেটার অপিকে নিয়ে ওয়েব সিরিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জুন ২০১৭, ১০:১৬

ভারতসহ পশ্চিমা বিশ্বের বেশিরভাগ দেশে অনলাইনভিত্তিক নাটকের চাহিদা ক্রমশ বাড়ছে। শুধু অনলাইনের জন্য নির্মিত এসব ধারাবাহিক নাটকের নাম 'ওয়েব সিরিজ'। বাংলাদেশের দর্শকদের কাছে এই ধারাটি এখন তেমন পরিচিত না। তবে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হওয়া পুরনো নাটক আর মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশের পর দর্শকদের যে সাড়া পাওয়া যাচ্ছে- তাতে 'ওয়েব সিরিজ' নির্মাণ নিয়ে ভাবছেন অনেকেই।

মূলত এমন ভাবনার বাস্তবায়ন ঘটনাতে দারুণ চমক নিয়ে হাজির হচ্ছে দেশের অন্যতম গান প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। আসছে ঈদে এই ব্যানারের ইউটিউব চ্যানেলে দর্শকরা উপভোগ করতে পারবেন দেশের প্রথম ক্রিকেটকেন্দ্রিক ওয়েব সিরিজের স্বাদ। এমনটাই জানালেন প্রতিষ্ঠানের কর্ণধার এসকে সাহেদ আলী।

তিনি জানান, ঈদের ৭ দিন সিএমভি'র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে সাত পর্বের ওয়েব সিরিজ 'আমি ক্রিকেটার হতে চাই'। এটি নির্মাণ করছেন জনপ্রিয় টিভি নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তারই চিত্রনাট্যে এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো এবং ঈশিকা খান। আর বিশেষ চমক হিসেবে থাকছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপি।

পরিচালক বান্নাহ বলেন, ক্রিকেট নিয়ে দেশের প্রথম ওয়েব সিরিজ। সে হিসেবে অনেক চাপ নিয়ে কাজটি করেছি। চেষ্টা করেছি বিশেষ কিছু করতে। সবসময় মাথায় রেখেছি অনলাইন দর্শকদের আগ্রহের উপর জোর দিতে। আশা করছি কাজটি দেখে মজা পাবেন। পুরো গল্পটি ক্রিকেটকেন্দ্রিক। তবে এরমধ্যে প্রেম, মজা, বিরহ এবং ম্যাসেজ- সবই থাকছে।

ঈশিকা খান জানান, নাটকে এক ক্রিকেট-পাগল মেয়েকে মুগ্ধ করতে এক ছেলের ক্রিকেটার হওয়ার গল্প দেখা যাবে। ক্রিকেট খেলা শিখতে গিয়ে নানা ধরনের উদ্ভট সব কাণ্ড ঘটবে এই ওয়েব সিরিজে।

প্রথম ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে ক্রিকেটার অপি বলেন, কাজটি করে বেশ মজা পেয়েছি। আমি আগেও বিভিন্ন টিভি নাটকে অভিনয় করেছি, তবে এটি শুধু অনলাইনে প্রচার হবে জেনে- রোমাঞ্চিত হয়েছি। এতে আমাকে দেখানো হবে বর্তমান সময়ের একজন ক্রিকেটার হিসেবে। কাজটি ভালো হয়েছে।

মোশন রক এর কারিগরি সহায়তায় সিএমভি’র ব্যানারে নির্মিত এই ওয়েব সিরিজটি সিএমভির ইউটিউব চ্যানেল ছাড়াও একই সময়ে অনলাইনে অবমুক্ত হচ্ছে বাংলা ফ্লিক্স অ্যাপ-এ। প্রযোজক এসকে
ঈদুল ফিতরের দিন ঠিক সন্ধ্যা ৭ টায় এর প্রথম পর্ব প্রকাশ হবে। এরপর টানা ছয়দিন একই সময়ে অন্য পর্বগুলো পর্যায়ক্রমে মুক্তি দেওয়া হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh