• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কার অনুসারী ১ কোটি

অনলাইন ডেস্ক
  ২৩ আগস্ট ২০১৬, ১৬:০৭

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বৃহস্পতি তুঙ্গে। দিন দিন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন তিনি। বলিউডে আসন পাকাপোক্ত করার পর পাড়ি জমিয়েছেন হলিউডে। সেখানেও পাচ্ছেন ব্যাপক জনপ্রিয়তা। তার জনপ্রিয়তা যে বাড়ছে সদ্যই পাওয়া গেল তার প্রমাণও। অনলাইনে ছবি ও ফটো শেয়ারিং মাধ্যম ইন্সটাগ্রামে সাবেক বিশ্বসুন্দরীর অনুসারীর সংখ্যা ১ কোটি পৌঁছেছে।

মঙ্গলবার ইন্ডিয়া ডটকম জানিয়েছে, এ নিয়ে মাধ্যমটিতে দ্বিতীয় সর্বোচ্চ অনুসৃত ভারতীয় তারকা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার সামনে শুধুই রয়েছে বলিউডের আরেক সেনসেশন দীপিকা পাড়ুকোন।

বিশেষ মাইলফলক অর্জনে ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পিসি। তিনি ক্যাপশনে লিখেছেন, বিষয়টি দারণ উপভোগ করছি।সবাইকে ধন্যবাদ। তোমাদের সবার প্রতি রইল অসামান্য ভালোবাসা ও কৃতজ্ঞতা।

এদিকে, ইন্সটাগ্রামে এখনো সবচেয়ে বেশি অনুসারী দীপিকা পাড়ুকোনের। মাধ্যমটিতে তার অনুসারীর সংখ্যা ১ কোটি ৭০ লাখ।

নিজ মেধা ও গুণে দেশের গণ্ডি পেরিয়ে বাইরের দর্শকদেরও হৃদয়ে ঠাঁয় করে নিতে সক্ষম হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। দু’জনেরই অভিষেক ঘটতে যাচ্ছে হলিউডে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের বহুল আলোচিত ছবি ‘বেওয়াচ’ ও ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’। ‘বেওয়াচে’ হলিউডের বিখ্যাত অভিনেতা ডোয়াইন জনসনের সঙ্গে প্রিয়াঙ্কাকে এবং ‘এক্স : দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজে’ ভিন ডিজেলের সঙ্গে দীপিকাকে স্ক্রিণ শেয়ার করতে দেখা যাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh