• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কার পুরনো জ্যাকেটটি প্রাক্তন প্রেমিক শাহরুখের !

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০১৭, ১৪:১৮

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার একটি পুরনো জ্যাকেট নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে ব্যাপক গুঞ্জন।

ডার্টি লন্ড্রি নামে একটি চ্যাট শোতে নিজের পুরনো পোশাক আশাক নিয়ে বলতে গিয়ে প্রিয় জ্যাকেটটা দেখান প্রিয়াঙ্কা। বলেন, শোয়ের নাম যেহেতু ডার্টি লন্ড্রি তাই এটার কথা বলছি। এটা বহুবার পরেছি আমি। এটা আমার এয়ারপোর্ট জ্যাকেট। তবে এটা আমার না আমার প্রাক্তন প্রেমিকের।

তখন অনুষ্ঠানের সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন প্রাক্তন প্রেমিকের জ্যাকেট তিনি রেখে দিয়েছেন কেনো?

জবাবে প্রিয়াঙ্কা বলেন, সে একদিন আমার বাড়িতে ছিলো। তখন এটা আমি পরে নিয়েছিলাম।

যখন ও ফেরত চাইল আমি বললাম না। বলতে পারেন আমি প্রায় এই জ্যাকেটটার সঙ্গেই থাকি।

তবে প্রাক্তন প্রেমিক কে জানতে চাওয়া হলে প্রিয়াঙ্কা বলেন, সেই সম্পর্কটা এখন আর নেই। অবশ্য সেই প্রেমিক জ্যাকেটটা চাইলেও তিনি তা ফেরত দেননি।

প্রিয়াঙ্কা না বললেও তার ভক্তরা কিন্তু ঠিকই খুঁজে বের করেছেন সেই প্রাক্তন প্রেমিককে। আর এ নিয়ে বলিউড পাড়ায়ও ওঠে নানা গুঞ্জন।

সোশ্যাল মিডিয়ায়ও ছড়িয়ে পড়ে বেশ কিছু ছবি।

যেখানে দেখা যায়, শাহরুখ খানও পরে আছেন একই জ্যাকেট।

এদিকে বলিউড পাড়ায় শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে রয়েছে বহু গুজব।মূলত ডন ছবির শুটিং এর সময়ই শাহরুখ ও প্রিয়াঙ্কাকে নিয়ে এ প্রেমের গুজব ছড়ায়।

এ ঘটনার পর এক টুইটার ব্যবহারকারী শাহরুখ খানের জ্যাকেটের প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কার মন্তব্যটি টুইট করেন। তাতে লাইক দেন প্রিয়াঙ্কা।কিন্তু তারপরেই আনলাইক করে দেন। লাইক ও আনলাইকের স্ক্রিনশটও এখন টুইটারে ভাইরাল।

আরকে / এএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh