• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিজলাইক ঝড়ে নুসরাত! (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০১৭, ২০:৪৫

সিনেমা ‘বস-টু’-এর ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটি শুক্রবার ইউটিউবে গানটি মুক্তি পেয়েছে। তবে এই আইটেম সঙে ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদনময়ী নাচের ভঙ্গিমার কারণে সমালোচনার কবলে পড়েছেন এই নায়িকা।

আসছে ঈদুল ফিতরে বস-টু ছবিটি মুক্তি পাবার কথা। তবে শুক্রবার ওই সিনেমার গানটি মুক্তি দিলে ইউটিউবে ব্যপক সমালোচনা শুরু হয়। অধিকাংশই ডিজলাইক দিয়েছেন। এক্ষেত্রে ধর্মীয় অনুভুতির বিষয়টিই সামনে এনেছেন দর্শক শ্রোতারা।

কলকাতার ‘আশিকী’ ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক হয় ফারিয়ার। ‘বস টু’ ছবিটি তার ৭ নম্বর।

‘আল্লাহ মেহেরবান’ গানের ইউটিউব ও ফেসবুকে মন্তব্যকারীদের অনেকে নুসরাত ফারিয়ার উদ্দেশে গালিও ছুড়ছেন।

এ বিষয়ে জানতে নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমায় কোন চরিত্রে কেমন পোশাক পরা উচিত, কি বলা উচিত, এটা কখনোই শিল্পীর সিদ্ধান্তে হয় না। এটা টিমের সিদ্ধান্ত হয়। এখানেও একই কাজ হয়েছে। আর এরকম গান অহেতুক করা হয়নি। সিনেমার গল্প এগিয়ে নেয়ার জন্যই যাওয়ার জন্য যেভাবে

উপস্থাপন দরকার, পরিচালক সেটাই করেছে। এখানে দোষের কি হলো, সেটাই বুঝছি না।’

তিনি বলেন, ‘কোনো অবস্থায় ধর্মীয় অনুভূতিতে গানের মাধ্যমে আঘাত করা হয়নি। এ ধরনের বিভ্রান্তি থেকে সরে আসার আহ্বান জানাবো। বাণিজ্যিক সিনেমা যেমন হয়, তেমনটাই হয়েছে। কল্পনা ও পুরোপুরি বিনোদন সবই আছে। এখানে বিতর্কের কিছু নেই।

প্রাঞ্জলের কথায় জিৎ গাঙ্গুলীর সুর ও সঙ্গীতে ‘আল্লাহ মেহেরবান’ গানটি হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন নাকাশ ও জনিতা। বাবা যাদব এর কোরিওগ্রাফি করেছেন।

শনিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ৭ লাখ ২৪ হাজার ৭৫০ বার দেখা হয়েছে গানটি। গানটি লাইক করেছে ৮ হাজার ৬৯৯ জন আর ডিসলাইক দিয়েছে ৮ হাজার ৪৯০ জন। \

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh