close
ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭ | ১০ আষাঢ় ১৪২৪

সাবেক স্ত্রীর কাছে ফিরছেন ঋত্বিক!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০১৭, ১৫:৪২
প্রায় দু'বছর আগে ১৪ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন-সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়। তারপরও তাদের বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। 

কখনো দুই ছেলেকে নিয়ে তাদের জন্মদিন পালন করেছেন রেস্তোরাঁয়। কখনো আবার একসঙ্গে ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এ ব্যাপারে জানতে চাইলে ঋত্বিক-সুজান বলেছেন, তারা যা কিছু করছেন তাদের সন্তানদের জন্য। পুরনো সম্পর্কে ফেরার কোনো ইচ্ছেই নেই।

গণমাধ্যম উত্তাল হয়েছে ঋত্বিক-কঙ্গনার সম্পর্কের খবরে। শোনা গেছে সুজানকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে অর্জুন রামপালের সঙ্গে। এমনকি অর্জুনের স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে সুজানের মনোমালিন্যের খবরের গুঞ্জন রয়েছে।

তবে সবকিছুকে পিছনে ফেলে ঋত্বিক-সুজান সবসময়ই ভালো বন্ধু ছিল এবং এখনো আছেন। একে অপরের দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছেন। 'কাবিল' মুক্তির পর তারকা স্বামীর উচ্ছ্বসিত প্রশংসাও করেন সুজান। সেকারণেই সম্ভবত দুই ছেলে এবং প্রাক্তন স্ত্রীকে নিজের আরো কাছাকাছি এনে রাখার জন্য ঋত্বিক তার বাড়ির কাছে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট সুজানকে উপহার দিলেন। 

সুজান কয়েকদিন আগে বলেছিলেন, তারা এখনো বন্ধু হিসেবে যথেষ্ট ঘনিষ্ঠ। এমনকি সন্তানদের কথা ভেবে নিজেদের সমস্ত বিপরীত ভাবনা-চিন্তাকেও দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন দু'জনেই। তাই তাদের কাছাকাছি আসার জল্পনা উড়িয়ে দেয়া যাবে না।


সূত্র- এবিপি আনন্দ 

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়