close
ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ০২ কার্তিক ১৪২৪

ছিনতাইকারী কঙ্গনা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০১৭, ১৩:৪৩
বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউডের 'কুইন' খ্যাত অভিনেত্রী কঙ্গনার। চলচ্চিত্র নির্মাতা কেতন মেহতা অভিযোগ করেছেন, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে কঙ্গনাকে নিতে চেয়েছিলেন তিনি। প্রথমে সম্মতি দিয়েও কঙ্গনা এখন অন্য নির্মাতার সঙ্গে ওই চরিত্রে কাজ করতে যাচ্ছেন। ছবির নাম দিয়েছেন 'মনিকর্নিকা- দ্য কুইন অব ঝাঁসি'।

এদিকে কেতন তার ড্রিম প্রজেক্ট 'রানি অব ঝাঁসি- দ্য ওয়ারিয়র কুইন' হাইজ্যাক করার অভিযোগ তুলে কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন৷ 

কেতন মেহতা জানালেন, তিনি ১০ বছর ধরে ওই প্রজেক্টের জন্য কাজ করেছেন। কঙ্গনার এই পদক্ষেপ অনৈতিক। তাই এবার তার আইনজীবী সমগ্র বিষয়টি দেখবেন৷ 

কেতন মেহতার অভিযোগের ঠিক আগেই চিত্রনাট্যকার অপূর্ব আসরানি কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ তোলেন৷ 'সিমরান' ছবির চিত্রনাট্যকার অপূর্ব আসরানি৷ সম্প্রতি ফেসবুক লাইভে এসে কঙ্গনা দাবি করেন, তিনি 'সিমরান' ছবির কাহিনিকার। 

ওয়ান-লাইনার এক স্ক্রিন প্লে থেকে ছবিটিকে একটি সুন্দর, সম্পূর্ণ গল্পে পাল্টে ফেলেছেন তিনি৷ আর সেই নিয়েই বেজায় চটে যান 'আলিগড়' এবং 'সিটিলাইট' খ্যাত চিত্রনাট্যকার অপূর্ব আসরানি। তার দাবি এ ছবির কাহিনিকার আসলে তিনি৷ কঙ্গনা মিথ্যা দাবি করছেন। 


এইচএম  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়